মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩ ০০:০০ টা
সংক্ষিপ্ত

টাকা নিয়ে বনিবনা না হওয়ায় তরুণীকে গলা কেটে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি

টাকা নিয়ে বনিবনা না হওয়ায় গলা কেটে নৃশংসভাবে ময়মনসিংহের নিরালা হোটেলে খুন হন অজ্ঞাত তরুণী। এ ঘটনায় ঘাতক যুবক রাকিবুল ইসলাম রাকিবকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

গত রবিবার রাতে তথ্য প্রযুক্তির মাধ্যমে রাকিবের অবস্থান শনাক্ত করে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। তিনি মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার নতুন চরচাষী এলাকার খোকন মিয়ার ছেলে। ১৫ মার্চ সকাল ১০টার দিকে শর্ত অনুযায়ী রাকিবের কাছে ৫ হাজার টাকা চাইলে পুরো টাকা দিতে অস্বীকৃতি জানায় রাকিব। এ নিয়ে হোটেল কক্ষেই বাগবিতন্ডায় জড়িয়ে পড়ে তারা। একপর্যায়ে রাকিব বিকাশ থেকে টাকা উঠানোর কথা বলে হোটেল থেকে বাইরে গিয়ে ১০০ টাকা দিয়ে একটি চাকু কিনে নিয়ে যায়। পরে কক্ষের দরজা লাগিয়ে ওই তরুণীকে গলায় চাপ দিয়ে ধরে রাথরুমে নিয়ে চাকু দিয়ে গলা কেটে ফেলে এবং মৃত্যু নিশ্চিত হওয়ার জন্য দুই হাতের রগ কাটে। মুখে চাকু দিয়ে আচড় কাটে। তারপর হোটেল কক্ষে লেগে থাকা রক্ত পরিষ্কার করে দরজায় তালা দিয়ে পালিয়ে যায়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, রাকিব পড়াশোনার পাশাপাশি সমাজসেবা অফিসে আউট সোর্সিংয়ের কাজ করে। ১৪ মার্চ সন্ধ্যা ৭টার দিকে সে আগারগাঁও অফিস থেকে মিরপুর শেওড়া পাড়া বাসস্ট্যান্ডে যায়। ফুটওভার ব্রিজ দিয়ে যাওয়ার সময় এক নারী তাকে ডাক দেয়। তখন রাকিব তার সঙ্গে কথা বলে এবং তাকে ময়মনসিংহ যাওয়ার জন্য প্রস্তাব দেয়। ওই নারী ৫ হাজার টাকা দেওয়ার শর্তে ময়মনসিংহ যেতে রাজি হলে রাত ১০টার দিকে রাকিব তাকে নিয়ে মহাখালী বাসস্ট্যান্ড থেকে ময়মনসিংহের উদ্দেশে বাস যোগে রওনা দেয়। এরপর রাত দেড়টার দিকে ময়মনসিংহে পৌঁছে হোটেল নিরালায় স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ২০৯ নম্বর কক্ষে উঠে তারা।

পুলিশ জানায়, তথ্য প্রযুক্তির মাধ্যমে হত্যাকারীর পরিচয় ও অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে মুন্সীগঞ্জের গজারিয়া থেকে ঘাতক রাকিবকে গ্রেফতার করে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর