শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

নির্বাচনে বাধা দিতে এলে প্রতিহত করা হবে : কাদের

নিজস্ব প্রতিবেদক

নির্বাচনে বাধা দিতে এলে প্রতিহত করা হবে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচন আমরা অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করব। নির্বাচনে কেউ বাধা দিতে এলে প্রতিহত করা হবে। সবাইকে বলছি এই নির্বাচনে আসতে। যারাই বাধা দেবে তাদের প্রতিহত করব। আমরা আগামী নির্বাচন পর্যন্ত মাঠে থাকব। গতকাল সকালে বনানী কবরস্থানে শহীদ শেখ জামালের জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন। বিএনপির আন্দোলনের বিপরীতে আওয়ামী লীগের কর্মসূচি সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, আমরা কোনো পাল্টাপাল্টি কর্মসূচি করতে যাচ্ছি না। বিএনপি কখনো দ্রুত, কখনো ধীরগতির আন্দোলন, মানববন্ধন, পদযাত্রা, গণঅভ্যুত্থান করছে। এ জন্য অপরাজনীতি থেকে এদেশের জনগণের জানমাল রক্ষা করার জন্য আমরা শান্তি সমাবেশ করছি। আমরা সময়সীমা দিয়ে কোনো কর্মসূচি দিচ্ছি না। আগামী নির্বাচন পর্যন্ত রাজপথে থাকব। জনগণকে শান্তির ডাক জানিয়ে দিতে চাই।

ওবায়দুল কাদের বলেন, হত্যা, যড়যন্ত্র, বিশ্বাসঘাতকতার বদলে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে। একইসঙ্গে আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলব, তাদের পরাজিত করব, পরাভূত করব।

কেন্দ্রীয় নেতাদের মধ্যে ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, ইঞ্জিনিয়ার আবদুস সবুর, অসীম কুমার উকিল, ফরিদুন্নাহার লাইলী, শামসুন নাহার চাপা, আবদুল আউয়াল শামীম, মোহাম্মদ সাঈদ খোকন, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, অ্যাডভোকেট বলরাম পোদ্দার, গোলাম কবির রাব্বানী চিনু প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ খবর