শিরোনাম
৮ এপ্রিল, ২০২০ ২০:৫১

লকডাউনে ৭০ বরযাত্রী নিয়ে বিয়ে সরকারি কর্মকর্তার!

অনলাইন ডেস্ক

লকডাউনে ৭০ বরযাত্রী নিয়ে বিয়ে সরকারি কর্মকর্তার!

প্রতীকী ছবি

বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় প্রাণঘাতী করোনাভাইরাসে মারা গেছে ৩ জন এবং সংক্রমিত হয়েছেন ৫৪ জন। এনিয়ে দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ২১৮ জন এবং মারা গেছেন ২০ জন। এছাড়াও সুস্থ হয়ে বাসায় ফিরে গেছেন ৩৩ জন।

করোনা মোকাবেলায় দেশের বিভিন্ন অঞ্চল লকডাউন এবং সব ধরনের সামাজিক অনুষ্ঠান বন্ধের ঘোষণা দেয়া হয়েছে। এদিকে, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে লকডাউন ভেঙে ধুমধাম করে  পারিবারিকভাবে বিয়ে করলেন এক সরকারি কর্মকর্তা।

বুধবার বিকেলে এ ঘটনায় পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের গোচাইট গ্রামের পিয়ার হোসেনের ছেলে পৌরসভার পরিবার পরিকল্পনা পরিদর্শক শাহীন কবিরকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এ ঘটনায় বিকেলে শাহীন কবিরের বাড়িতে উপস্থিত হন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইদুল ইসলাম। 

এসময় ইউএনও ও থানা পুলিশের উপস্থিতির খবর পেয়ে আগেই শাহীন কবির বাড়ি থেকে পালিয়ে যান। পরে ইউএনও ওই বাড়িতে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে শাহীনের ছোট ভাই সোহেল মিয়াকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

পৌরসভার পরিবার পরিকল্পনা পরিদর্শক শাহীন কবির উপজেলার সনমান্দি গ্রামের জামাল উদ্দিনের মেয়ে নাদিয়া আক্তারকে বিয়ে করেন। বিয়ের অনুষ্ঠানটি অনেক আগে থেকেই পরিকল্পনা করা ছিল। সরকারি কর্মকর্তা বিধায় তিনি নিজে ৭০ জন বরযাত্রী নিয়ে বিয়ে করতে যান। বিয়ে বাড়িতে আমন্ত্রিত অতিথিদের নিয়ে খাওয়া দাওয়াও হয়। সেখানেই কাজী বিয়ে পড়ান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম বলেন, একজন সরকারি কর্মকর্তার এ ধরনের কর্মকাণ্ডে আমরা বিব্রত। এটি তিনি কিভাবে করলেন আমার মাথায় আসছে না। আপাতত তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেটি তাই ভাই পরিশোধ করেছেন। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার সুপারিশ করা হবে।


বিডি-প্রদিদিন/বাজিত হোসেন

সর্বশেষ খবর