২ মে, ২০২০ ১৫:৫২

শ্রীমঙ্গলে যুবলীগ নেতার খাদ্য সহায়তা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :

শ্রীমঙ্গলে যুবলীগ নেতার খাদ্য সহায়তা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সামাজিক দূরত্ব মেনে এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা করছেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. শহীদুর রহমান শহীদ। আজ শনিবার কলাপুর ইউনিয়নের মনারগাঁত্ত গ্রামে তার বাড়িতে মীননগড়, ভাগলপুর ও মাইজদীহি (আংশিক) গ্রামের ২০০ পরিবারকে এই খাদ্য সহায়তা দেয়া হয়। 

এর আগে, শুক্রবার বিকেলে মনারগাঁত্ত গ্রামের ২০০ পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়। পর্যায়ক্রমে ওই ইউনিয়নের মাইজদীহি কালাপুর, গাজীপুর, আশ্রায়ন, লামুয়া, সিরাজনগড়, রাজাপুর, হাজীপুর, বরুনা ও নয়নশ্রী গ্রামে আরো ৬০০ পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হবে। বাড়ির উঠানে তিন ফুট দূরে দূরে গোল বৃত্ত করে দেয়া হয়েছে। ত্রাণ নিতে আসা মানুষদের ওই বৃত্তের মধ্য দাঁড় করিয়ে খাদ্যদ্রব্যের প্যাকেট তাদের সামনে দিয়ে দেয়া হচ্ছে। প্যাকেটের ভেতরে আছে চাল, ডাল, চিনি, লবণ, তেল, পিয়াজ ও আলু।

মো. শহীদুর রহমান শহীদ বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মানুষ ঘরবন্দী হয়ে আছে। এতে করে শ্রমজীবী মানুষরা অসহায় হয়ে পড়েছে। তাই এলাকার এসব অসহায় মানুষদের জন্য আমার ব্যক্তিগত ও পারিবারিক সাহায্য এই খাদ্যসামগ্রী বিতরণ করছি। দেশের এই দুর্যোগে সামর্থ্যবান প্রত্যেক মানুষকেই যার যার এলাকার অসহায়দের পাশে দাঁড়ানো উচিৎ বলে আমি মনে করি।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর