২ জুন, ২০২০ ০২:৩১

এবার বিয়ের গয়নার তালিকাতে রুপার মাস্ক!

অনলাইন ডেস্ক

এবার বিয়ের গয়নার তালিকাতে রুপার মাস্ক!

দেশে দেশে করোনাভাইরাসের সংক্রমণের মধ্যেও থেমে নেই বিয়ে-শাদী। কিন্তু করোনার এই পরিস্থিতিতে মাস্ক ছাড়া যে গতি নেই। তবে বিয়েতে তো নববধূকে যেনতেন মাস্ক পড়ানো যায় না। একথা মাথায় নিয়ে রূপার মাস্ক তৈরি করা হচ্ছে। বিয়ের অলঙ্কারের তালিকায় রূপার মাস্ক স্থান পাবে বলে আশা করছেন ভারতের ব্যবসায়ীরা। খবর জি নিউজের।

রুপার মাস্ক তৈরি করেছেন কর্ণাটক-মহারাষ্ট্রের সীমান্তবর্তী বেলগাম জেলার অলঙ্কার ব্যবসায়ী সন্দীপ সালগাওকর। অলঙ্কার হিসাবে এই রুপার মাস্ক ইতিমধ্যেই নজর কেড়েছে অসংখ্য মানুষের। বিয়ের পিঁড়িতে বসা বর-কনের মুখ ঢাকা থাকবে নকশা করা রুপোর মাস্কে। অন্যান্য মাস্কের মতো এটিও ইলাস্টিকের সাহায্যে দু’কানের পাশ দিয়ে মাথার পিছন দিকে বাঁধা থাকবে।

ওই অলঙ্কার ব্যবসায়ী জানান, অলঙ্কার হিসাবে নতুনত্বের চমকে অনেক মানুষ এটিকে পছন্দও করছেন। ইতিমধ্যেই এই মাস্ক তৈরির অনেক অর্ডার পাচ্ছেন তিনি। বিয়ের উপহার হিসাবেও রুপোর মাস্ক কিনছেন অনেকেই। ভবিষ্যতে স্বর্ণ দিয়েও মাস্ক তৈরির পরিকল্পনা আছে বলে তিনি জানান। এই মাস্কের ওজন বড়জোড় ২৫ থেকে ৩৫ গ্রাম। আর এর দাম আড়াই থেকে সাড়ে তিন হাজার টাকার মধ্যেই। তাই বিয়ের গয়না হিসাবে এটিকে খুব একটা দামিও বলা যাবে না। কিন্তু বিয়ের সাজের সঙ্গে মানানসই বটে।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর