শিরোনাম
প্রকাশ : ৫ জুন, ২০২০ ১৯:২৯

পুনঃপরীক্ষায় খোরশেদের করোনা পজিটিভ, স্ত্রী লুনার ফের নেগেটিভ

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

পুনঃপরীক্ষায় খোরশেদের করোনা পজিটিভ, স্ত্রী লুনার ফের নেগেটিভ

মানবতার ফেরিওয়ালা উপাধি পাওয়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের দ্বিতীয় দফায় নমুনা পরীক্ষার পর পজিটিভ রেজাল্ট এসেছে। কিন্তু দ্বিতীয় দফা রিপোর্টে ফের নেগেটিভ এসেছে তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার। শুক্রবার বিকেলে তাদের ওই পরীক্ষার ফলাফল আসে। এর আগের দিন তাদের নমুনা সংগ্রহ করা হয়। লুনার ফুসফুস আক্রান্তের কারণে আরও কয়েকদিন স্কয়ার হাসপাতালে ভর্তি থাকতে হবে। 

এ বিষয়ে শুক্রবার বিকাল ৬টায় মুঠোফোনে বাংলাদেশ প্রতিদিনকে কাউন্সিলর খোরশেদ জানান, সবার আগে কৃতজ্ঞতা প্রকাশ করছি আল্লাহর। আর যার কথা না বললে আমি অকৃতজ্ঞ হব। এমপি শামীম ওসমান যিনি আমাকে ফোন দিয়ে আমার স্ত্রীর জন্য স্কয়ারে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেছেন। তিনি আরো কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, স্কয়ারের মালিক অঞ্জন চৌধুরী প্রতিদিন অন্তত তিনবার দেখা করে গেছেন। আমি কৃতজ্ঞ সঠিক সময় সঠিক স্থানে স্ত্রীকে ভর্তি করতে পেরেছি। স্ত্রী লুনার নেগেটিভ আসার পরেই আমি শামীম ওসমান ও তার স্ত্রী লিপি ওসমানকে ফোন করে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছি।

নিজের করোনা রিপোর্ট পজেটিভ আসার বিষয়ে তিনি জানান, আমি মানসিক ও শারীরিকভাবে সুস্থ আছি। হাসপাতাল থেকে রিলিজ নিয়েছি। আর কয়েক দিন হোম কোয়ারেন্টাইনে থাকলে আমি ইনশা’আল্লাহ সুস্থ হয়ে যাব। মানবিক কাজের বিষয়ে তিনি বলেন, আজকে পর্যন্ত ৭২টি লাশ দাফন করেছে আমাদের টিম। সুস্থ হয়ে আবার মানুষের পাশে দাঁড়াবো ইনশা’আল্লাহ। যতদিন সুস্থ ও বেঁচে আছি এই করোনায় ও করোনার বাইরে সব সময় মানব সেবা করার তৌফিক যেন আল্লাহ দেন। সেই প্রার্থনা করি।
 
প্রসঙ্গত, আক্রান্তদের সেবা করতে গিয়ে ৩০ মে নিজেও করোনায় আক্রান্ত হন খোরশেদ। এর আগে গত ২৩ মে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা। এদিকে তার স্ত্রীর শারীরিক অবস্থা খারাপের দিকে গেলে শনিবার দিনগত রাতে তাকে কাঁচপুরের সাজেদা ফাউন্ডেশনে ভর্তি করান খোরশেদ। পরে সেখান থেকে ৩১ মে রাজধানীর স্কয়ার হাসপাতালে সস্ত্রীক ভর্তি হন তিনি। তবে আক্রান্ত হলেও তার কার্যক্রম থেমে নেই। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর