৪ জুলাই, ২০২০ ২০:৩৩

করোনা পজেটিভ নিয়ে চেম্বারে রোগী দেখার ঘটনায় তদন্ত

পটুয়াখালী প্রতিনিধি:

করোনা পজেটিভ নিয়ে চেম্বারে রোগী দেখার ঘটনায় তদন্ত

পটুয়াখালীতে করোনা পজেটিভ হয়ে তথ্য গোপন করে প্রাইভেট চেম্বারে রোগী দেখার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পটুয়াখালী মেডিকেল কলেজের সাবেক অধ্যাপক ও গাইনী বিশেষজ্ঞ ডাক্তার মাহামুদুর রহমানের বিরুদ্ধে এ কমিটি গঠন করা হয়। এঘটনার পর শহরের নোভা ডায়গনেষ্টিক সেন্টার লকডাউন ঘোষণা করা হয়েছে।

জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে পটুয়াখালী মেডিকেল কলেজের সাবেক অধ্যাপক ও গাইনী বিশেষজ্ঞ ডাক্তার মাহমুদুর রহমান তার প্রাইভেট চেম্বার নোভা ডায়গনেষ্টিক সেন্টারে রোগী দেখেন। এঘটনা প্রকাশ হলে ডাক্তারের চেম্বারে গিয়ে প্রতিবাদ জানায় প্রতিবেশিরা। কিন্তু প্রতিবাদে সারা না দিয়ে রোগী দেখার কাজ চালিয়ে যায় ডাক্তার। পরে এ ঘটনা বিভিন্ন মহল থেকে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগকে অবহিত করা হয়। পরে এক রকম তোপের মুখে পরে ডাক্তার মাহামুদুর রহমান চেম্বার ত্যাগ করতে বাধ্য হয়।

পরে এ ঘটনায় পটুয়াখালী মেডিকেল কলেজের অধ্যাপক ডাক্তার গোলাম হোসেনকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয় বলে নিশ্চিত করেছে সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ জাহাংগীর আলম শিপন। শনিবার বিকেলে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নোভা ডায়গনেষ্টিক সেন্টার লকডাউন ঘোষনা করা হয়েছে বলেও জানান সিভিল সার্জন।

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর