৯ জুলাই, ২০২০ ২১:৪৩

মনোহরগঞ্জে করোনা উপসর্গে বড় ভাইয়ের পর ছোট ভাইয়ের মৃত্যু!

লাকসাম প্রতিনিধি:

মনোহরগঞ্জে করোনা উপসর্গে বড় ভাইয়ের পর ছোট ভাইয়ের মৃত্যু!

কুমিল্লার মনোহরগঞ্জে করোনা উপসর্গে দুই সহোদর মৃত্যুবরণ করেছেন। বড় ভাই জামাল উদ্দিন মানিক (৫৩) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর ৬দিন পর একই হাসপাতালে ছোট ভাই জহিরুল ইসলাম স্বপন (৩৮) মৃত্যুবরণ করেন। তারা উপজেলার উত্তরহাওলা ইউনিয়নের হাতিমারা গ্রামের আবদুল খালেকের ছেলে। এমন হৃদয়বিদারক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।  

জানা যায়, বড় ভাই জামাল উদ্দিন মানিক (৫৩) ও ছোট ভাই জহিরুল ইসলাম স্বপন (৩৮) পেশায় পল্লী চিকিৎসক। তারা এলাকায় ফার্মেসী গড়ে তোলে মানুষকে চিকিৎসা সেবা দিয়ে আসছেন। বড় ভাই মানিক হার্টের সমস্যা এবং ছোট ভাই স্বপনের ডায়াবেটিসহ দুই সহোদরের শারীরীক কিছু সমস্যা ছিল। এরই মধ্যে কয়েকদিন থেকে তাদের করোনা উপসর্গ দেখা দেয়। বড় ভাইয়ের শারীরীক অবস্থা অবনতির দিকে ধাবিত হলে তাকে বৃহস্পতিবার (২ জুলাই) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে নমুনা সংগ্রহ করা হয়। পরদিন শুক্রবার (৩ জুলাই) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

এরই মধ্যে ছোট ভাই জহিরুল ইসলাম স্বপনের শারীরিক অবস্থা অবনতি হতে থাকলে রবিবার উপজেলা স্বাস্থ্য বিভাগের দায়িত্বশীলরা নমুনা সংগ্রহ শেষে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরই মধ্যে বুধবার রাতে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের অনুরোধক্রমে পৃথকদিন দুই সহোদরের মরদেহ দাফন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোহরগঞ্জ উপজেলা টিম।

মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী দুই সহোদর করোনা উপসর্গে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

সর্বশেষ খবর