১৪ জুলাই, ২০২০ ১৬:১৫

দিনাজপুরে আরও ২৯ জনের করোনা শনাক্ত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে আরও ২৯ জনের করোনা শনাক্ত

দিনাজপুরে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল জলিল (৭৬) নামে আরেক এক ব্যক্তি মারা গেছেন। মঙ্গলবার সাড়ে ১১টায় তিনি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। স্বাস্থ্যবিধি মেনে বিকালে স্থানীয় প্রশাসনের সহযোগিতায় কোয়ান্টাম ফাউন্ডেশন দিনাজপুর তার দাফন কার্য সমাধা করে। আব্দুল জলিল দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা অন্ধ হাফেজ মোড় এলাকার অধিবাসী এবং দিনাজপুর পলিটেকনিক ইন্সটিটিউটের সাবেক রেজিস্ট্রার।  এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা হলো ১৯ জন। 

এদিকে জেলায় গত ২৪ ঘন্টায় আরও ২৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা ৯৯৮ জন। এর মধ্যে পুরুষ ৭৩৬ জন, নারী ২২৫ জন ও শিশু ৩৭ জন রয়েছে। 

এ তথ্য নিশ্চিত করেন দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ। তিনি জানান, আব্দুল জলিল (৭৬) করোনা উপসর্গ নিয়ে অসুস্থ হলে ৮ জুলাই তার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। পরে ৯ জুলাই তার রিপোর্ট করোনা পজিটিভ আসে। বাড়িতে থাকাকালীন অসুস্থ হলে ১২ জুলাই এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে তাকে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় গতকাল ১৪ জুলাই বেলা সাড়ে ১১টায় মারা যান তিনি।  

বিডি প্রতিদিন/আল আমীন

সর্বশেষ খবর