শিরোনাম
প্রকাশ : ৯ আগস্ট, ২০২০ ১৩:৪১

সিলেটে ২৪ ঘণ্টায় মারা যাননি কেউ, আক্রান্ত ৮৫

সিলেট ব্যুরো

সিলেটে ২৪ ঘণ্টায় মারা যাননি কেউ, আক্রান্ত ৮৫

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৮৫ জন। এদের মধ্যে সিলেট জেলার ৪২ জন, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ৮ জন এবং মৌলভীবাজারের ৩০ জন রয়েছেন। এই সময়ে বিভাগে সুস্থ হয়েছেন ৭৬ জন। তবে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ মারা যাননি।

সবশেষ রবিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ৫৮২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৬২৫ জন, সুনামগঞ্জে ১ হাজার ৬০১, হবিগঞ্জে ১ হাজার ২৫৭ এবং মৌলভীবাজারে ১ হাজার ৯৯ জন রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগের ৩ হাজার ৯৫২ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ২৫২, সুনামগঞ্জে ১ হাজার ২২৩, হবিগঞ্জে ৮০৯ ও মৌলভীবাজারে ৬৬৮ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

আর সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৫৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১২, সুনামগঞ্জে ১৭, হবিগঞ্জে ১১ এবং মৌলভীবাজারে ১৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ২১৮ জন। এরমধ্যে ১৫৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

বিডি প্রতিদিন/এমআই 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর