শিরোনাম
প্রকাশ : ১৮ জানুয়ারি, ২০২১ ২১:৩০
প্রিন্ট করুন printer

করোনার ভয়ে বিমানবন্দরেই ছিলেন তিন মাস!

অনলাইন ডেস্ক

করোনার ভয়ে বিমানবন্দরেই ছিলেন তিন মাস!

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের ভয়ে যুক্তরাষ্ট্রের শিকাগো বিমানবন্দরে টানা তিন মাস ছিলেন তিনি। অবশেষে তাকে গ্রেফতার করা হয়েছে। তবে দীর্ঘদিন বিমানবন্দরে থাকার কারণে নয়। ভুয়া পরিচয়পত্র ব্যবহার করে বিমানবন্দরের সংরক্ষিত এলাকায় ঘোরাফেরা করার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। ৩৬ বছর বয়সী এই ব্যক্তির নাম আদিত্য সিং। তিনি ক্যালিফোর্নিয়ার বাসিন্দা ছিলেন।

গত শনিবার শিকাগো বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়। বিমানবন্দরের কর্মীরা পরিচয়পত্র দেখতে চাইলে একটি ভুয়া আইডি কার্ড এগিয়ে দেন তিনি। পরে দেখা যায়, কার্ডটি আসলে বিমানবন্দরের এক অপারেশন্স ম্যানেজারের। গত অক্টোবরে সেটি হারিয়েছিল। 

পুলিশ জানিয়েছে, গত ১৯ অক্টোবর লস অ্যাঞ্জেলস থেকে শিকাগোর ও’হারে আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান আদিত্য সিং। সেখানে এক কর্মীর আইডি কার্ড খুঁজে পাওয়ার দাবি করেন তিনি। সহকারী স্টেট অ্যাটর্নি ক্যাথলিন হ্যাগার্টি বলেন, করোনার ভয়ে বিমানবন্দর থেকে বাসায় ফিরতে ভয় পাচ্ছিলেন বলে দাবি করেছেন আদিত্য।

এ ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন কুক কাউন্টির বিচারক সুজানা অর্টিজ। শুনানির সময় তিনি সংশ্লিষ্ট কৌঁসুলিকে বলেন, আপনি বলতে চাচ্ছেন, অননুমোদিত, কর্মী নন এমন একজন লোক ও’হারে বিমানবন্দর টার্মিনালের সংরক্ষিত অংশে ২০২০ সালের ১৯ অক্টোবর থেকে ২০২১ সালের ১৬ জানুয়ারি পর্যন্ত বসবাস করছিলেন এবং শনাক্ত হননি? আদালত উল্লিখিত সময়ের ঘটনা ও অভিযোগকে অত্যন্ত বিরক্তিকর মনে করছে।

সূত্র: বিবিসি 
 
বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

 

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর