শিরোনাম
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০২১ ২১:০৭
প্রিন্ট করুন printer

আজ টিকা নিলেন ৫৪১ জন

অনলাইন ডেস্ক

আজ টিকা নিলেন ৫৪১ জন
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে টিকা নেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ

করোনাভাইরাসের (কোভিড-১৯) টিকাদান কার্যক্রমের আজ দ্বিতীয় দিনে পাঁচ হাসপাতালে মোট ৫৪১ জন টিকা নিয়েছেন। এর আগে প্রথম দিন বুধবার ২৬ জন টিকা নেন।

আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় স্বাস্থ্য অধিদফতরের ‘ডেইলি ভ্যাকসিন আপডেট’ শীর্ষক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের সহকারী পরিচালক মোহাম্মদ কামরুল কিবরিয়া স্বাক্ষরিত এ বিবৃতিতে বলা হয়, আজ বৃহস্পতিবার কুয়েত মৈত্রী হাসপাতালে মোট ৫৮ জনকে টিকা দেওয়া হয়েছে। এর মধ্যে ৪৯ জন পুরুষ ও ৯ জন নারী রয়েছে। টিকা নেওয়া ব্যক্তিদের মধ্যে ডাক্তার ৩৮ জন, নার্স তিন জন ও অন্যান্য ১৭ জন রয়েছেন।

আর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ১০০ জনকে টিকা দেওয়া হয়। এর মধ্যে ডাক্তার ৫০, নার্স ১৩ ও অন্যান্য ৩৭ জন রয়েছেন। তাদের মধ্যে পুরুষ ৫৯ ও নারী ৪১ জন।

অপরদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদসহ মোট ১২০ জন নেন। সেখানে ডাক্তার ৫৪ জন, নার্স ৭ জন ও অন্যান্য ৫৮ জন  টিকা নেন। এর মধ্যে পুরুষ ১০০ ও নারী ২০ জন।

এদিন মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ৬৫ জন নেন। এর মধ্যে ডাক্তার ১২, নার্স ৫ ও অন্যান্য ৪৮ জন। তাদের মধ্যে পুরুষ ৫৫ ও নারী ১০ জন। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মোট ১৯৮ জনকে টিকা দেওয়া হয়। এর মধ্যে চারজন ভিআইপিসহ ডাক্তার ১৪২ জন, নার্স ৪ ও অন্যান্য ৪৮ জনকে টিকা দেওয়া হয়েছে। যাদের মধ্যে পুরুষ ১৬৮ ও নারী ৩০ জন।  

বিএসএমএমইউতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী  প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বিএসএমএমইউ উপাচার্য কনক কান্তি বড়ুয়া, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আব্দুল মান্নান ও তথ্যসচিব খাজা মিয়া টিকা নেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর