শিরোনাম
প্রকাশ : ৩১ মে, ২০২১ ১৭:২৭
প্রিন্ট করুন printer

বরিশালে ঈদের পর করোনা রোগীর সংখ্যা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ঈদের পর করোনা রোগীর সংখ্যা বাড়ছে
Google News

বরিশাল শের-ই বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে ঈদের পর রোগীর সংখ্যা বাড়ছে। মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে করোনা শনাক্তের হার কিছুটা বাড়লেও আবার কমছে।

মেডিকেলের করোনা ওয়ার্ডে সোমবার ভর্তি ছিল ৬৮ জন রোগী। এর মধ্যে ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। অপর ৫০ জন রিপোর্টের অপেক্ষায় রয়েছে। ৬৮ জনের মধ্যে মুমূর্ষু আটজন রোগীকে রাখা হয়েছে আইসিইউতে।

বিগত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছে করোনা সন্দেহভাজন ১৯ জন রোগী। একই সময়ে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন পাঁচজন রোগী। বিগত ২৪ ঘণ্টায় করোনা ওয়ার্ডে মৃত্যু হয়েছে ২ জন রোগীর। তবে তারা কেউ করোনায় আক্রান্ত ছিলেন না। এর আগে গত ১৫ মে ঈদের পরদিন হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি ছিলেন ৪০ জন রোগী।

এদিকে, ঈদের পর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে করোনা শনাক্তের হার ওঠানামা করছে। বিগত ২৪ ঘণ্টায় পিসিআর ল্যাবে ১৮৯ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে ১০ জনের। এর আগে ২৯ মে ১৯৪ জনের মধ্যে ১৭ জন, ২৮ মে ১৮৮ জনের মধ্যে ৩০ জন এবং ২৭ মে ১৮৮ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ১৭ জনের। মেডিকেল কলেজ হাসপাতালের করোনা তথ্য সংরক্ষক জাকারিয়া স্বপন এই তথ্য নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর