শিরোনাম
প্রকাশ : ৭ জুন, ২০২১ ১৬:৪০
প্রিন্ট করুন printer

টিকা নেওয়ার দুই মাস পর করোনায় আক্রান্ত দিনাজপুরের সাংসদ

দিনাজপুর প্রতিনিধি

টিকা নেওয়ার দুই মাস পর করোনায় আক্রান্ত দিনাজপুরের সাংসদ
মনোরঞ্জন শীল গোপাল
Google News

টিকা নেওয়ার দুই মাস পর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। সোমবার (৭ জুন) বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইয়াসিন আলী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সংসদে প্রবেশের আগে বাধ্যতামূলক করোনা টেস্ট করতে হয়। সে কারণে গত শুক্রবার জাতীয় সংসদ ভবনের মেডিক্যাল সেন্টারে নমুনা দেন সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। পরদিন শনিবার মেডিক্যাল সেন্টার থেকে জানানো হয় তিনি করোনা পজিটিভ। গতকাল রবিবার (৬ জুন) শরীরে জ্বর ও ব্যথা অনুভব করলেও এখন আর জ্বর নেই মনোরঞ্জন শীল গোপালের শরীরে। বর্তমানে তিনি মানিক মিয়া এভিনিউয়ের ন্যাম ভবনের এমপি হোস্টেলের ৬ নম্বর ভবনের ৩০২ নম্বরে অবস্থান করছেন।

তিনি আরও জানান, দেশে করোনা টিকা কার্যক্রম শুরুর প্রথম দিকে গত ৭ ফেব্রুয়ারি কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম করোনা টিকা গ্রহণ করে প্রথম ধাপের টিকা কার্যক্রম উদ্বোধন করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল। এরপর গত ৮ এপ্রিল তিনি করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন। এর প্রায় দুই মাস পর গত শনিবার (৫ জুন) তার শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর