১৩ আগস্ট, ২০২১ ১৫:৩৭

নোয়াখালীতে আরও ১৬৮ জন করোনায় আক্রান্ত

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে আরও ১৬৮ জন করোনায় আক্রান্ত

নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে সেনবাগে ২, বেগমগঞ্জে ১ ও শহীদ ভুলু স্টেডিয়ামের করোনা ডেডিকেটেড হাসপাতালে মারা গেছেন ১ জন রোগী। এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১৬৮ জন। নতুন সংক্রমণের হার শতকরা ২৬ দশমিক ৫৮ ভাগ। গত কয়েক মাসের তুলনায় জেলায় সংক্রমণ কিছুটা কমেছে।

শুক্রবার দুপুরে করোনায় শনাক্ত ও মৃত্যুর তথ্যগুলো নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ । 

কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ বলেন, বৃহস্পতিবার সকাল থেকে শুক্রবার সকাল পর্যন্ত কোভিড হাসপাতালে আরও একজন রোগী মারা গেছেন। গত ২৪ ঘন্টায় নতুন করে হাসপাতালে ৭ জন নারী ও ৪ জন পুরুষ রোগী ভর্তি হয়েছেন। চিকিৎসাধীন আছেন ৭৭ জন। আংশকাজনক ১৩ জন রোগীকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।
 
জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, গত ২৪ ঘন্টায় জেলার তিনটি ল্যাবে ৬৩২টি নমুনা পরীক্ষা করে ৪৬৪ জনের ফলাফল নেগেটিভ ও ১৬৮ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ১৮ হাজার ৫৬৫ জন, যার মধ্যে সুস্থ হয়েছেন ১৩ হাজার ৬৪৮ জন এবং মারা গেছেন ২১২ জন। নতুন আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশি সদর উপজেলায় ৪৯, সেনবাগ ও কোম্পানীগঞ্জে ২৫ জন করে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর