২৪ জানুয়ারি, ২০২২ ১৬:০৯

সিলেটে টানা দ্বিতীয় দিন মৃত্যু, করোনায় আক্রান্ত সাড়ে ৫০০

অনলাইন ডেস্ক

সিলেটে টানা দ্বিতীয় দিন মৃত্যু, করোনায় আক্রান্ত সাড়ে ৫০০

করোনাভাইরাসের ছোবল চলছেই সিলেটে। সর্বশেষ চব্বিশ ঘণ্টায় এখানে প্রায় সাড়ে ৫০০ লোক করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে মারাও গেছেন একজন। দীর্ঘদিন পর টানা দ্বিতীয় দিনের মতো মৃত্যু দেখলো সিলেট।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় জানায়, গতকাল রবিবার সকাল ৮টা থেকে আজ সোমবার সকাল ৮টার মধ্যে সিলেট বিভাগে করোনাক্রান্ত এক ব্যক্তি মারা গেছেন। তিনি হবিগঞ্জ জেলার বাসিন্দা। দীর্ঘদিন পর করোনায় হবিগঞ্জের কেউ মারা গেলেন। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ১৯২ জনে।

এর আগে গত শুক্রবার সকাল ৮টার পূর্ববর্তী চব্বিশ ঘণ্টায় দুইজন মারা গিয়েছিলেন। এরপর গতকাল শনিবার সকাল ৮টার পূর্ববর্তী চব্বিশ ঘণ্টায় মারা যান দুজন। এ মাসে বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে করোনায়।

এদিকে, গত একদিনে সিলেটজুড়ে করোনাক্রান্ত ৫৪৮ জন শনাক্ত হয়েছেন। ১৫০০ লোকের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ৩৬.৫৩।

গতকাল ১৪৬৪ জনের নমুনা পরীক্ষা করে ৫২৯ জনকে শনাক্ত করা হয়েছিল। শনাক্তের হার ছিল ৩৬.১৩ ভাগ। প্রতিদিন এখন আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে।

গত চব্বিশ ঘন্টায় শনাক্তদের মধ্যে সর্বোচ্চ ৩২৫ জন সিলেট জেলার। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৪৯, মৌলভীবাজারের ১২১ জন ও হবিগঞ্জের ৫৩ জন রয়েছেন। সিলেট বিভাগে করোনা রোগীর সংখ্যা এখন ৫৮ হাজার ৫৪৬ জন।

এদিকে, সর্বশেষ চব্বিশ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১০০ জন। সবমিলিয়ে সুস্থ ব্যক্তির সংখ্যা ৫০ হাজার ৫৭৩ জন।
বর্তমানে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ২১৫ জন।

বিডি প্রতিদিন/আরাফাত

সর্বশেষ খবর