Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ আগস্ট, ২০১৯ ২২:৩৯

রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধুর দুর্লভ ছবির প্রদশর্নী

অনলাইন ডেস্ক

রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধুর দুর্লভ ছবির প্রদশর্নী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ২১ আগস্ট রূপালী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের প্রবেশ পথের লবিতে দুর্লভ আলোকচিত্র প্রদশর্নীর উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদ চেয়ারম্যান মনজুর হোসেন এমপি এবং ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান। 

প্রদশর্নীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক, পারিবারিক ও ব্যাংকিং খাতের ৩০টি আলোকচিত্র স্থান পেয়েছে। যার মধ্যে ১৯৭৩ সালের ১৬ জুলাই সরকারি ক্রোড়পত্রে প্রকাশিত ছবি ও স্বাক্ষরযুক্ত জাতির পিতার একটি যুগান্তকারী ব্যাংকিং বাণী রয়েছে। 

ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন শেষে এই বিশেষ প্রদশর্নী ঘুরে দেখার সময় এমডি এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান সাংবাদিকদের অবহিত করেন যে, ১৯৭৩ সালের ১৬ জুলাই প্রকাশিত ব্যাংকিং বাণীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আধুনিক ব্যাংকিং ব্যবস্থা গড়ার স্বপ্নের কথা উল্লেখ করে গেছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নির্দেশনায় বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপালী ব্যাংক লিমিটেড তথ্য-প্রযুক্তিভিত্তিক আধুনিক ও গণমুখী ব্যাংকিং ব্যবস্থা প্রতিষ্ঠা করার সর্বাত্মক প্রচেষ্ঠা চলমান রয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য