Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:৩৪

বাজারে লেনোভোর আইডিয়াপ্যাডের নতুন থিন এবং লাইট ল্যাপটপ

প্রেস বিজ্ঞপ্তি

বাজারে লেনোভোর আইডিয়াপ্যাডের নতুন থিন এবং লাইট ল্যাপটপ

লেনোভো অনুমোদিত পরিবেশক গ্লোবালব্রান্ড প্রাইভেট লিমিটেড বাংলাদেশে নিয়ে এল লেনোভো আইডিয়াপ্যাড এর নতুন এস৩৪০ সিরিজের ল্যাপটপ। স্টাইলিশ এবং হালকা পাতলা গড়নের এই ল্যাপটপগুলো কোর আই থ্রি এবং কোর আই ফাইভের মোট ৪ টি ভ্যারিয়েন্টের মডেলে পাওয়া যাবে। 

লেনোভোর থিন এবং লাইট সিরিজের ল্যাপটপগুলো ইতোমধ্যেই দেশের বাজারে অনেক পরিচিত এবং জনপ্রিয়। আইডিয়াপ্যাড এস৩৪০ সিরিজের এই ল্যাপটপগুলো ১৪ ইঞ্চ ফুল এইচডি আইপিএস ডিস্প্লে এর সাথে অষ্টম প্রজন্মের ইন্টেল কোর আই থ্রি ৮১৪৫ইউ এবং কোর আই ফাইভ ৮২৬৫ইউ প্রসেসর থাকছে। দুই ধরনের প্রসেসর মডেলের ভ্যারিয়েন্টের সাথে পাবেন ৪ জিবি অথবা ৮ জিবি র‍্যাম। 

প্রতিটি ল্যাপটপই এম ডট টু এসএসডি আপগ্রেডেবল সুবিধা দেয়া হয়েছে যা আপনার কাজের গতি আরো বাড়িয়ে তুলবে। এছাড়া কোর আই ফাইভ মডেলের দুটি ল্যাপটপে অতিরিক্ত স্টোরেজ সুবিধা হিসবে থাকছে ১২৮ জিবি এসএসডি। প্রোডাকটিভ এবং স্টাইলিশ এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে এবিস ব্লু, প্লাটিনাম গ্রে, গ্রানাইট ব্ল্যাক কালারে।  

ফিচারফুল এই ল্যাপটপে পাবেন জেনুইন উইন্ডোজ ১০ এর পাশাপাশি দিচ্ছে দ্রুত চার্জিং, ডল্বি সাউন্ড এবং ২ বছরের ইন্টারন্যাশনাল ওয়াররেন্টি সুবিধা। ল্যাপটপটির দাম প্রায় ৫০ হাজার টাকা থেকে শুরু হবে এবং পাওয়া যাবে গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেডের যে কোন শাখায় এবং অনুমোদিত ডিলার হাউজে। আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ০১৯৬৯৬৩৩১৫৩


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য