Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৯ ০৩:৫২

ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ড ২০১৯: লা মেরিডিয়ান ঢাকার ঝুলিতে দুই পুরস্কার

প্রেস বিজ্ঞপ্তি

ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ড ২০১৯: লা মেরিডিয়ান ঢাকার ঝুলিতে দুই পুরস্কার

ভিয়েতনামে অনুষ্ঠিত 'ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ড ২০১৯'-এ বাংলাদেশের শীর্ষস্থানীয় হোটেল ও বাংলাদেশের শীর্ষস্থানীয় হোটেল স্যুট ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে লা মেরিডিয়ান ঢাকা। বাংলাদেশের একমাত্র হোটেল হিসেবে দুটি ভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার জয়ের গৌরব অর্জন করেছে লা মেরিডিয়ান ঢাকা।

এ বছর অনুষ্ঠিত হয়েছে ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ড-এর ২৬তম আসর। বৈশ্বিকভাবে পর্যটনশিল্পে ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস-এর অনুষ্ঠানটি বৃহৎ এবং মর্যাদাপূর্ণ হিসেবে সুপরিচিত। পৃথিবীজুড়ে প্রতি বছরই ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডসের বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা হয়। এই কার্যক্রমের অংশ হিসেবে ধারাবাহিকভাবে বিভিন্ন জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিটি মহাদেশের পর্যটন খাতের বিশেষত্বকে তুলে আনা হয়। বছর শেষে গ্র্যান্ড ফাইনাল আয়োজনের মধ্য দিয়ে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী ঘোষণা করা হয়। জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানটি এ খাতের মাইলফলক হিসেবে বিবেচনা করা হয়, যেখানে পর্যটন শিল্পের নীতি-নির্ধারক, ব্যবসায়ীক প্রতিষ্ঠান এবং গণমাধ্যম সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ অংশ নেন।

যাত্রা শুরুর পর থেকে বাংলাদেশে চার বছর পূর্ণ করেছে পাঁচ তারকা হোটেলটি। এই সময়কালে বিদেশি বিশিষ্টজনদের আতিথেয়তা প্রদান এবং ভিভিআইপি আবাস নিশ্চিত করেছে হোটেলটি। লা মেরিডিয়ান ঢাকায় রয়েছে ৩০৪টি গেস্টরুম ও স্যুট, প্রশস্ত ব্যাংকুয়েট সুবিধা, উচ্চমানের রেস্টুরেন্ট, চমৎকার ফিটনেস সেন্টার এবং আরও অনেক কিছু।

এ অর্জন প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস গ্যাব্রিয়েল বলেন, “টানা তৃতীয়বারের মতো ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ড কর্তৃক বাংলাদেশের শীর্ষস্থানীয় হোটেল-এর স্বীকৃতি পাওয়া সহজসাধ্য কোন বিষয় না। আনন্দের বিষয় হচ্ছে, এ বছর আমরা বাংলাদেশের সেরা হোটেল স্যুট-এর স্বীকৃতিও পেয়েছি। তীব্র প্রতিযোগিতাপূর্ণ এই আসরে পুরস্কার জিততে পেরে বিশ্ব দরবারে নিজেদের অনন্য উচ্চতায় নিয়ে যেতে পেরেছি। এ পুরস্কার প্রাপ্তি আমাদের হোটেলের বিশ্বসেরা সুযোগ-সুবিধা এবং মানসম্পন্ন সেবা প্রদানেরই বহিঃপ্রকাশ, যা আমরা হোটেলে আগত অতিথিদের দিয়ে থাকি। আমরা আশা করছি এই পুরস্কার প্রাপ্তির মাধ্যমে আমাদের হোটেলে অতিথির সংখ্যা আরও বৃদ্ধি পাবে এবং বর্তমানে আমাদের যেসব সেবাগ্রহীতা রয়েছেন তাদের সাথেও আমাদের সম্পর্ক অটুট থাকবে।”


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য