৬ এপ্রিল, ২০২১ ১৬:৫৭

ডেইলি শপিং-এ বেশি কেনাকাটায় মিলবে আকর্ষণীয় পুরস্কার

প্রেস বিজ্ঞপ্তি

ডেইলি শপিং-এ বেশি কেনাকাটায় মিলবে আকর্ষণীয় পুরস্কার

নিত্যপ্রয়োজনীয় পণ্যের জনপ্রিয় রিটইল চেইনশপ ‘ডেইলি শপিং’ এ শুরু হয়েছে ‘কাস্টমার চ্যাম্পিয়নশিপ-২০২১’ ক্যাম্পেইন। এর আওতায় ক্রেতারা ক্যাম্পেইন চলাকালীন তিন মাসে একটি নির্দিষ্ট পরিমাণ কেনাকাটা করলে পাবেন নিশ্চিত পুরস্কার। ১ এপ্রিল শুরু হয়ে ক্যাম্পেইনটি চলবে ৩০ জুন পর্যন্ত। 

পুরস্কার হিসেবে আড়াই লাখ টাকার কেনাকাটায় জন্য থাকছে ভিশন ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন, দুই লাখ টাকার জন্য ভিশন হর্ট এন্ড ওয়ার্ম ওয়াটার পিউরিফায়ার, দেড় লাখ টাকার জন্য ভিশন ইলেকট্রিক ওভেন, ৯০ ও ৭৫ হাজার টাকার জন্য যথাক্রমে তিন হাজার ৬০০ টাকা ও তিন হাজার টাকার ক্যাশ ভাউচার। যতজন ক্রেতা উল্লেখিত পরিমাণ পণ্য কিনবেন, ততজনই পুরস্কার পাবেন। একজন ক্রেতা একাধিক পুরস্কারও পেতে পারেন।  

ডেইলি শপিং এর জেনারেল ম্যানেজার গালিব ফাররোখ বখত্ বলেন, “আমাদের ডেইলি শপিং এর শোরুমগুলো অধিকাংশই আবাসিক এলাকার কাছাকাছি যেন ক্রেতারা হাতের নাগালে সব ধরনের পণ্য ন্যায্যমূল্যে ক্রয়ের সুযোগ পান। আমাদের প্রচুর ক্রেতা রয়েছেন যারা পুরো মাসের বাজারসহ প্রয়োজনীয় সব পণ্যই ডেইলি শপিং থেকে কেনেন। আমরা মনে করি, এই ক্যাম্পেইনে ফলে সেসকল ক্রেতার পাশাপাশি নতুন ক্রেতারাও ডেইলি শপিং থেকে কেনাকাটা করতে আরও বেশি স্বাচ্ছন্দ্য বোধ করবেন”।

তিনি আরও বলেন, “সম্প্রতি করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সারাদেশে সাত দিনের লকডাউন জারি করা হয়েছে। তবে নিত্যপ্রয়োজনীয় কেনাকাটার জন্য সরকার নির্ধারিত সময় পর্যন্ত ডেইলি শপিং খোলা থাকছে। এছাড়া আমরা ক্রেতাদের সুবিধার জন্য হোম ডেলিভারির পরিসরও বাড়িয়েছে। ক্রেতারা নিজ নিজ এলাকায় থাকা ডেইলি শপিং এর শোরুমে ফোন দিয়ে পণ্যের অর্ডার করতে পারবেন”। 

ডেইলি শপিং এর ব্র্যান্ড ম্যানেজার ওমর ফারুক জানান, বর্তমানে ঢাকাসহ বিভিন্ন স্থানে ডেইলি শপিং এর ৪৯টি শোরুম চালু রয়েছে। এসব শোরুম থেকে চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ, পার্সোনাল কেয়ার, ইলেকট্রনিকস ও হাউজওয়্যার পণ্যসহ নিত্য প্রয়োজনীয় পণ্য কিনতে পারছেন ক্রেতারা। 

বিডি প্রতিদিন/আবু জাফর/মঞ্জুরুল ইসলাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর