শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৭ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ২৭ এপ্রিল, ২০১৪ ১৭:৫১

বীরগঞ্জে বিয়ের গাড়ীতে ডাকাতি

বীরগঞ্জে বিয়ের গাড়ীতে ডাকাতি

বীরগঞ্জ-পীরগঞ্জ সড়কে বীরগঞ্জের সুজালপুর ইউপির বর্ষা মৎস্য খামার নামক স্থানে ২০-২৫ জনের ডাকাত দল গত শনিবার দিবাগত গভীর রাত ১টার দিকে তিনটি গাছ ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ সময় বীরগঞ্জ পৌর শহরের মোঃ হোসেন আলীর পুত্র মোঃ সোহেল রানার সাথে সুজালপুর ইউনিয়নের চেঙ্গাইক্ষেত্র গ্রামের মোঃ মোজাহারুল ইসলামের কন্যা মোছাঃ তানজিনা আকতার ডলির বিয়ে শেষ করে বর পক্ষের লোকজন ডাকাতদের কবলে পড়ে। এ সময় ডাকাত দল বিয়ের মাইক্রোসহ ৮টি মটরসাইকেল, বিপরীতগামী একটি পিক্যাব ভ্যান, একটি নচিমন আটক করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল নিয়ে পালিয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী সোহেল রানার পিতা মোঃ হোসেন আলী জানান, ডাকাতরা তাদের কাছে থাকা নগদ ২৫হাজার টাকা, দেড় ভরি স্বর্ণালংকার, ১২টি মোবাইল নিয়ে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে পুলিশ গ্রেফতার পারেনি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com