শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৪ সেপ্টেম্বর, ২০১৪ ১৩:৪০

টেকনাফে বিজিবি-সার পাচারকারী সংঘর্ষে গুলিবিদ্ধ ১

টেকনাফে বিজিবি-সার পাচারকারী সংঘর্ষে গুলিবিদ্ধ ১

কক্সবাজারের টেকনাফের নাফ নদীর সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও সার পাচারকারীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আনোয়ার হোসেন নামে এক পাচারকারীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে বিজিবি। আজ বৃহস্পতিবার সকালে টেকনাফের খারাংখালীর নাফ নদীর সীমান্তে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সূত্র জানায়, আজ বৃহস্পতিবার সকালে মায়ানমারের উদ্দেশে সার পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ৪২ ব্যাটালিয়নের আত্ততাধীন ঝিমংখালী বিওপির সুবেদার আবু কালামের নেতৃত্বে বিজিবির একদল সদস্য হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী নাফ নদী সংলগ্ন বেড়িবাঁধ এলাকায় অভিযান চালায়। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে অস্ত্র, দা, ছুরি নিয়ে ১৫-২০ জনের একটি পাচারকারী চক্র বিজিবির ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে বিজিবিও ২৪ রাউন্ড গুলি ছোড়ে। বিজিবির প্রতিরোধের মুখে পাচারকারীরা পিছু হটে যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় আনোয়ার হোসেন নামে একজনকে আটক ও ঘটনাস্থল থেকে  ৫০০ কেজি ওজনের ১০ বস্তা ইউরিয়া সার উদ্ধার করা হয়।

এদিকে, গুলিবিদ্ধ আনোয়ারকে আহত অবস্থায় টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন।

টেকনাফ ৪২ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল মো. আবু জার আল জাহিদ জানান, ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক সার পাচারকারীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । বসুন্ধরা মিডিয়া লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ ও কালিবালা দ্বিতীয় বাইপাস রোড, বগুড়া থেকে মুদ্রিত।
ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫।
ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com