শিরোনাম
প্রকাশ : সোমবার, ৬ জুলাই, ২০১৫ ০০:০০ টা
আপলোড : ৬ জুলাই, ২০১৫ ১৪:১৭

মেঘনা থেকে সুবর্ণচরের মাঝির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

মেঘনা থেকে সুবর্ণচরের মাঝির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নোয়াখালীর হাতিয়া উপজেলার মেঘনা নদীতে জলদস্যুদের হাতে নিহত জেলেদের নৌকার এক মাঝির মরদেহ সোমবার ভোরে ঠেঙ্গার চর থেকে উদ্ধার করা হয়েছে।

নিহত আলাউদ্দিন(২৮) সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের চরমজিদ গ্রামের মৃত আমিনুল হকের ছেলে।

নিহতের চাচা নুরুল আলম জানান, গত শুক্রবার ভোরে চরমজিদ এলাকার আনোয়ার মাঝির দু’টি নৌকা নিয়ে আলাউদ্দিন ও তার ভাই আনোয়ারসহ ২৮ জন জেলে মেঘনা নদীতে যান। বেলা ১১টার দিকে ঠেহেঙ্গারচর এলাকায় কালাম বাহিনীর একদল জলদস্যু নৌকা দুটিতে হামলা চালায়। এসময় দস্যুরা নৌকার মাঝি আনোয়ারসহ অন্য জেলেদেরকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করে এবং আলাউদ্দিনকে গুলি করে নদীতে ফেলে দেয়। জলদুস্যরা মাছসহ নৌকার মালামাল লুট করে চলে যাওয়ার পর আনোয়ার মাঝিসহ আহত অন্য জেলেরা তীরে উঠে আসেন। আহতদের মধ্যে আনোয়ার মাঝিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং অন্যদেরকে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। এরপর সোমবার ভোরে গুলিবিদ্ধ অবস্থায় আলাউদ্দিনের মরদেহ উদ্ধার করে স্থানীয় লোকজন।  

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল হুদা জানান, গুলিবিদ্ধ অবস্থায় এক মাঝির মরদেহ উদ্ধারের খবর শুনেছেন তিনি।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, দস্যুদের গুলিতে নিহত আলাউদ্দিন মাঝির মরদেহ উদ্ধারের খবর স্থানীয় জনপ্রতিনিধিদের কাছ থেকে শুনেছেন তিনি।
 

 

বিডি-প্রতিদিন/ ০৬ জুলাই, ২০১৫/ রশিদা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2019 bd-pratidin.com