শিরোনাম
প্রকাশ : শনিবার, ২১ মে, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ২১ মে, ২০১৬ ০০:০১

এক পলক

এক পলক

নারী ছিনতাইকারী গ্রেফতার

গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তায় যাত্রীবেশে অভিনব কায়দায় এক যাত্রীর গলার চেইন ছিনতাইকালে সাত নারী ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদের হোতাপাড়া পুলিশ ফাঁড়িতে সোপর্দ করা হয়েছে। আটকরা হলো-ব্রাহ্মণবাড়িয়ার আয়েশা আক্তার, জাহানারা আক্তার জানু, সুমি আক্তার, কুলসুম, শিল্পী, তাসলিমা এবং হবিগঞ্জের নাছিমা।

—গাজীপুর প্রতিনিধি

পাঁচ কিশোরী উদ্ধার

দীর্ঘ দুই মাস ধরে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করা পাঁচ কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল। বৃহস্পতিবার রাতে গোয়ালন্দ পতিতা পল্লীতে অভিযান চালিয়ে এসব কিশোরীকে উদ্ধার করা হয়। এ সময় লায়লা বেগম নামের এক যৌনকর্মীকে আটক করা হয়েছে।

 —ফরিদপুর প্রতিনিধি

গাড়িচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত

গাইবান্ধার রংপুর-ঢাকা মহাসড়কের পলাশবাড়ীতে বৃহস্পতিবার রাতে গাড়ি চাপায় রফিকুল ইসলাম নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। তিনি  বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার কচুয়াদহ গ্রামের মৃত আলতাফ আলী মণ্ডলের ছেলে। তিনি উত্তরা ব্যাংক নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলা শাখায় কর্মরত ছিলেন।

—গাইবান্ধা প্রতিনিধি

চিকিৎসক গ্রেফতার

শেরপুরে ভুল চিকিৎসায় গৃহবধূর স্তন কর্তনের ঘটনায় দায়ের করা  মামলার দীর্ঘ সাড়ে চার মাস পর চিকিৎসক শরীফুল ইসলাম শরীফকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে শহরের নারায়ণপুর এলাকার মুন্নী ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে গ্রেফতার করা হয়। সন্ধ্যার আগে তাকে আদালতে সোপর্দ করা হলে  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ ন ম ইলিয়াস রবিবার জামিন শুনানির তারিখ ধার্য করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

—শেরপুর প্রতিনিধি


আপনার মন্তব্য