শিরোনাম
শুক্রবার, ১৭ মার্চ, ২০১৭ ০০:০০ টা

রাঙামাটিতে পাহাড় ধসে তিনজন নিহত

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে পাহাড় কেটে বাড়ি নির্মাণের সময় মাটি ধসে তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন— বাড়ির মালিক মো. শামসুল আলম এবং দুই শ্রমিক মো. হানিফ ও কালু মালাকার। গতকাল বিকাল ৫টার দিকে শহরের কলেজ গেট এলাকার মন্ত্রীপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আনোয়ার নামে আরও একজন।

স্থানীয় এলাকাবাসী মনরোয়া বেগম জানান, পাহাড় কেটে বাড়ির দেয়াল নির্মাণ করছিলেন স্থানীয় শামসুল আলম। আর এ কাজ করছিলেন তিন শ্রমিক মো. হানিফ, কালু মালাকার ও আনোয়ার। এ সময় হঠাৎ উপর থেকে পাহাড় ধসে পড়ে। শ্রমিক আনোয়ার লাফিয়ে পড়ে আত্মরক্ষা করতে পারলেও ঘটনাস্থলে মাটিচাপা পড়ে নিহত হন বাড়ির মালিকসহ বাকি দুই শ্রমিক।

খবর পেয়ে ছুটে আসে সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও পুলিশসহ স্থানীয় এলাকাবাসী। ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে  উদ্ধার করা হয় তিনজনের মৃতদেহ। পরে তাদের রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

রাঙামাটি জেলা সিভিল সার্জন ডা. শহিদ তালুকদার জানান, তিনজনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। নিহতদের লাশ রাঙামাটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

রাঙামাটি জেলা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. গোলাম মোস্তফা জানান, পাহাড়ের মাটি কেটে দেয়াল নির্মাণ করার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

এ ঘটনার খবর পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সর্বশেষ খবর