বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

এক পলক

ফিলিং স্টেশনে ডাকাতি

রংপুরের পীরগঞ্জ উপজেলায় একটি ফিলিং স্টেশনে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ১০টায় আটজনের ডাকাতদল উপজেলার ধাপেরহাট এলাকায় ঢাকা-রংপুর মহাসড়ক সংলগ্ন জিসান ফিলিং স্টেশনের কর্মচারী জুয়েলকে (৩০) কুপিয়ে আহত করে। পরে ডাকাতরা ম্যানেজারকে মিজানুর রহমানকে জিম্মি করে ক্যাশের ড্রয়ারের তালা ভেঙে ৯ লাখ টাকা লুট করে নিয়ে চলে যায়। আহত কর্মচারী জুয়েল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

—নিজস্ব প্রতিবেদক, রংপুর

আগুনে পুড়ল স্কুল

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় বকশীগঞ্জ বাজার এলাকায় বুধবার ভোর রাতে তছলিম উদ্দিন বিদ্যা নিকেতন ও বকশীগঞ্জ আইডিয়াল নিম্ন মাধ্যমিক বিদ্যালয় নামে দুটি শিক্ষা প্রতিষ্ঠানে দুর্বৃত্তরা পেট্রল ঢেলে আগুন দিয়েছে। আগুনে শ্রেণিকক্ষ, ল্যাপটপ, কম্পিউটার, ফটোস্ট্যাট মেশিন, মূল্যবান কাগজপত্র, আসবাবপত্র ও নগদ টাকা পুড়ে ছাই হয়েছে। এতে অন্তত ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে স্কুল কর্তৃপক্ষের দাবি।

—গাইবান্ধা প্রতিনিধি

পানিতে ডুবে শিশুর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পানিতে ডুবে সালমান উদ্দিন নামের দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সকালে উপজেলার উত্তর আরিফাইল গ্রামে এ ঘটনাটি ঘটে। সে ওই গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে। —ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

যুবদল নেতা গ্রেফতার

নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় সিরাজগঞ্জ জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আল আমিন খানকে গ্রেফতার করা হয়েছে। গতকাল দুপুরে শহরের ইবি রোডের লক্ষ্মী সিনেমা হলের কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়।

—সিরাজগঞ্জ প্রতিনিধি

ভিখারির বসতঘর ভাঙচুর

বাগেরহাটের মোরেলগঞ্জে এক বৃদ্ধা ভিখারির বসতঘর ভেঙে নিশ্চিহ্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। ঘরের মাটিও তুলে নিয়ে ফেলে দিয়েছে পার্শ্ববর্তী ডোবায়। হাতে হাতে নিয়ে গেছে রান্নার হাঁড়ি পাতিলসহ সবকিছুই। এই নির্দয় ঘটনার শিকার হয়ে এখন খোলা আকাশের নিচে বসে কাঁদছেন ভিখারি শেফালি বেগম (৭৫) ও তার মেয়ে ব্লাড ক্যান্সারের রোগী লাইজু বেগম (২৫)। মঙ্গলবার বারইখালী গ্রামে এ ঘটনা ঘটে। থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, ২৪ ঘণ্টার মধ্যে শেফালির ঘর তৈরি করে দিয়ে মজলু ও তার ভাই লিটন আলোচনায় বসতে রাজি হয়েছে। ঘর তৈরির কাজ চলছে।

—মোরেলগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর