Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:১২

বজ্রপাতে সাতজনের প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

বজ্রপাতে সাতজনের প্রাণহানি

বজ্রপাতে সাতজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে গাজীপুরে তিন, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দুই এবং ব্রাহ্মণবাড়িয়ার কসবায় একজন প্রাণ হারিয়েছেন। বরিশালে মৃত্যু হয়েছে গৃহবধূর। একই ঘটনায় আহত হয়েছেন তার স্বামী। গতকাল বিভিন্ন সময় এ সব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের খবর—

গাজীপুর : গাজীপুরে পৃথক দুটি বজ্রপাতে তিনজন নিহত এবং একজন আহত হয়েছে। সোমবার দিবাগত রাতে জেলার কালীগঞ্জে ও সদর উপজেলার বাড়িয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-কালীগঞ্জ উপজেলার পুনসই গ্রামের তাজেরুল ইসলাম খান (৫০), একই গ্রামের মামুন শেখ (২৪) এবং সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের নাসারান এলাকার রচিন্দ্রনাথ (৪২)। এরা সবাই নদীতে মাছ ধরতে গিয়ে দুর্ঘটনার শিকার হন।

সোনারগাঁও : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের ফুলদী গ্রামের রহিমা বেগম (২৫) নামে এক গৃহবধূ ও নুনেরটেক এলাকার ফুলচাঁন (২৪) নামে এক জেলে নিহত হয়েছেন। এর মধ্যে রহিমা বৃষ্টির সময় উঠান থেকে কাপড় আনতে গিয়ে এবং ফুল চান মেঘনা নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রাঘাতের শিকার হন।

ব্রাহ্মণবাড়িয়া : জেলার কসবায় গতকাল বিকালে বজ্রপাতে নিলুফা বেগম (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিলুফা বিনাউটি ইউনিয়নের টিঘরিয়া গ্রামের মামুন মিয়ার স্ত্রী। বরিশাল : বরিশালের হিজলা উপজেলার চর কুশরিয়া এলাকায় বজ্রপাতে স্ত্রী নিহত এবং স্বামী আহত হয়েছেন। গতকাল সন্ধ্যায় এই বজ্রপাতের ঘটনা ঘটে। নিহতের নাম মানিকজার বেগম (৬০) এবং আহত হয়েছে তার স্বামী হাসেম ঘরামী (৬৮)।


আপনার মন্তব্য