শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:০৫

তিন জেলায় তিন খুন

গোপালগঞ্জে গণপিটুনিতে একজনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

কুমিল্লা, গাজীপুর, লক্ষ্মীপুরে  কুপিয়ে ও পিটিয়ে তিনজনকে হত্যা করা হয়েছে। গোপালগঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে মারা গেছেন এক ব্যক্তি। প্রতিনিধিদের খবর-

কুমিল্লা : হোমনায় নাছির নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার হাতিকাটা বিল থেকে গতকাল তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নাছির দৌলতপুর গ্রামের ছাত্তার মিয়ার ছেলে। লক্ষ্মীপুর : পারিবারিক কলহের জেরে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সদর উপজেলার আঠিয়া বাজার এলাকা থেকে গতকাল মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম হান্নান। এ ঘটনায় অভিযুক্ত ভাই মান্নানকে আটক করা হয়েছে। মান্নান ও হান্নান ওই এলাকার আবুল কালামের ছেলে। গাজীপুর : কালীগঞ্জে তুচ্ছ ঘটনায় মাছ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে পৌরসভার মূলগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। নিহত প্রহলাদ চন্দ্র (৫৫) মূলগাঁও এলাকার মদন চন্দ্রের ছেলে। হত্যার বিচার দাবিতে গতকাল মানববন্ধন ও বিক্ষোভ করেছে স্থানীয়রা। এ ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা করেছে। প্রধান আসামি শুক্কুর আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

গোপালগঞ্জ : ডাকাত সন্দেহে গণপিটুনিতে সেন্টু (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। চট্টগ্রাম ইপিজেড থেকে বাগেরহাটের শরণখোলাগামী ব্যাপারি পরিবহনের একটি বাসে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। নিহত সেন্টু নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার রফিকুল ইসলাম ওরফে মাওলা বক্সের ছেলে। যাত্রীরা জানান, তারা মঙ্গলবার ব্যাপারী পরিবহনের একটি বাসে ওঠেন। বাসটিতে প্রায় ৫০ জন যাত্রী ছিল। রাত ৮টার দিকে নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকায় গাড়ির সাইড অ্যাঙ্গেল ভেঙে তিন ডাকাত ভিতরে ঢুকে নিয়ন্ত্রণ নিতে চালকের সঙ্গে ধস্তাধস্তি করে। তখন গাড়িতে থাকা শ্রমিক ও হেলপাররা একজনকে ধরে ফেলে।


আপনার মন্তব্য