শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২১ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:৩৪

প্রভাতফেরিতে যাওয়ার পথে ছাত্রীকে ধর্ষণচেষ্টা

ব্যর্থ হয়ে কুপিয়ে জখম

নরসিংদী প্রতিনিধি

প্রভাতফেরিতে যাওয়ার পথে ছাত্রীকে ধর্ষণচেষ্টা

অমর একুশে প্রভাতফেরিতে যেতে পারল না স্কুলছাত্রীটি। পথে তাকে ধর্ষণের চেষ্টা চালায় বখাটেরা। এতে ব্যর্থ হয়ে মেয়েটিকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়েছে। নরসিংদী সদর উপজেলার মহিষাশুড়া ইউনিয়নের নরসিংদী-মদনগঞ্জ সড়কে গতকাল ভোরে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীর বাড়ি মহিষাশুড়া ইউনিয়নে। সে স্থানীয় বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রী জানায়, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে সে প্রভাতফেরিতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। কিছু দূর যাওয়ার পর কামারগাঁও এলাকার বখাটে শান্ত, আরিফ, আকাশ ও হৃদয়সহ ৯ জন পথরোধ করে। তারা তাকে জোর করে সড়কের ৫ নম্বর ব্রিজ এলাকায় নিয়ে ধর্ষণের চেষ্টা চালয়। সে চিৎকার শুরু করলে বখাটেরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। একপর্যায়ে মৃত্যু হয়েছে ভেবে তারা পালিয়ে যায়। সড়ক দিয়ে যাওয়ার সময় এক অটোচালক তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। মেয়েটির অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

ছাত্রীর বাবা বলেন, ‘মেয়ে ভোরে একুশে ফেব্রƒয়ারির প্রভাতফেরিতে যাওয়ার জন্য বাড়ি থেকে স্কুলের উদ্দেশে বের হয়। সকাল ৮টার দিকে এক অটোচালক আমাকে ফোন দিলে জানতে পারি তাকে কুপিয়ে জখম তরা হয়েছে। সে হাসপাতালে আছে। আমি বখাটেদের দৃষ্টান্তমূলক বিচার চাই’। মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।

 


আপনার মন্তব্য