শিরোনাম
প্রকাশ : শনিবার, ২ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২ মার্চ, ২০১৯ ০২:০১

কাজী অফিসে ভাঙচুর লুট

টঙ্গী প্রতিনিধি

কাজী অফিসে ভাঙচুর লুট

টঙ্গী স্টেশন রোড এলাকায় পূর্ববিরোধের জের ধরে বৃহস্পতিবার রাতে মুজাহিদুল ইসলামের অফিসে হামলা, ভাঙচুর ও লুটপাটসহ অফিস কক্ষে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ নিয়ে উত্তেজনা বিরাজ করছে।

মুজাহিদুল ইসলাম জানান, ৫৫ নম্বর ওয়ার্ডে সরকারি নিয়ম অনুযায়ী বিয়ে রেজিস্টারের দায়িত্ব পান তিনি। প্রতিপক্ষ কাজী মো. দাউদকে দায়িত্ব দেওয়া হয়  ৪৬ নম্বর ওয়ার্ডে। কিন্তু কাজী দাউদ সরকারী সিদ্ধান্ত ও নিয়ম না মেনে দুই ওয়ার্ডে তার বিয়ে রেজিস্টার  কার্যক্রম পরিচালনা করেছেন। এ নিয়ে থানায় একাধিক সাধারণ ডায়েরি, অভিযোগ এবং আদালতে মামলা করা হয়। ওই মামলায়  আদালতের রায়ও পান মুজাহিদ। পরে  গত বৃহস্পতিবার রাতে  কাজী দাউদ তার লোকজন নিয়ে মুজাহিদের অফিসে হামলা করে অফিসের লোকজনকে মারধর করে। চেয়ার টেবিল ভাঙচুর, লুটপাট চালায়। এ ব্যাপারে কাজী দাউদ বলেন, আমার ৫৫ নম্বর ওয়ার্ডে মুজাহিদ অবৈধভাবে বিয়ে রেজিস্টারের  কার্যক্রম  পরিচালনা করায় আমি তার অফিসে তালা লাগিয়ে দিয়েছি। তবে মারধর ও লুটপাটের বিষয়টি মিথ্যা।

টঙ্গী পূর্ব থানার এসআই জহিরুল ইসলাম খান জানান, কাজী মুজাহিদুলের অফিসে তালা দেওয়ার খবর পেয়ে গিয়েছিলাম। তবে কে  বা কারা মেরেছে, কেন মেরেছে    তা জানি না। 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর