শিরোনাম
প্রকাশ : শনিবার, ২০ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৯ এপ্রিল, ২০১৯ ২৩:৪৩

সড়কে ঝরল শিশু শিক্ষার্থীসহ ৯ প্রাণ

প্রতিদিন ডেস্ক

সড়কে ঝরল শিশু শিক্ষার্থীসহ ৯ প্রাণ

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় শিশু, বরগুনায় শিক্ষার্থীসহ বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১০ জন প্রাণ হারিয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় অটোরিকশাকে পণ্যবোঝাই ট্রাক চাপা দিলে হানিফ (৪) নামে এক শিশু প্রাণ হারায়। এ ঘটনায় আহত হয়েছেন নিহত হানিফের বাবা মোরশেদ আলম (৩০) ও মা নাজমা বেগম (২৫), মিলন মিয়া (২৮) এবং রাশেদা বেগম (৩৫)। বরগুনা : পাথরঘাটা উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে অটোরিকশার চাপায় মো. হৃদয় নামে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। বগুড়া : বগুড়ায় বাস-মাইক্রোবাস ও মোটরসাইকেলের ত্রিমুখি সংঘর্ষে গতকাল কালু মিয়া (৩৩) নামে এক যুবক নিহত ও চারজন আহত হয়েছেন। সিরাজগঞ্জ :  সলঙ্গায় বাস-হিউম্যান হলার সংঘর্ষে এক নারী যাত্রী নিহত হয়েছেন। বাগেরহাট : রামপাল উপজেলার বেলাই ব্রিজ এলাকায় গতকাল যাত্রীবাহী বাসের চাপায় মোটরবাইক আরোহী সঞ্জয় কুমার সাহা (৪৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। চাঁপাইনবাবগঞ্জ : সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মোল্লান গ্রামে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে উঁচু সড়ক থেকে নিচে উল্টে পড়লে এর চালক রবিউল ইসলাম (২৫) নিহত হয়েছে। কক্সবাজার : টেকনাফে মোটরসাইকেল ও ম্যাজিক গাড়ির সংঘর্ষে গতকাল দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- গুরা মিয়া (৪৫) ও মোহাম্মদ আয়াছ (২০)।

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় মা নাজমা আক্তার ও তার ছেলে মারুফ হোসেন একসঙ্গে গুরুতর আহত হওয়ার ১০ ঘন্টা পর মারা গেছেন ছেলে মারুফ। উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে শুক্রবার সকালে মারা যান ওই শিক্ষার্থী।

এ ঘটনায় ওই পরিবারের আরো দুই সদস্যসহ আহত হয়েছেন ৩ জন। এর আগে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে রামগতি-লক্ষ্মীপুর সড়কের মিয়ার বেড়ী নামক স্থানে সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনার শিকার হন তারা।


আপনার মন্তব্য