শিরোনাম
প্রকাশ : শনিবার, ২০ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৯ এপ্রিল, ২০১৯ ২৩:৪৩

সড়কে ঝরল শিশু শিক্ষার্থীসহ ৯ প্রাণ

প্রতিদিন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় শিশু, বরগুনায় শিক্ষার্থীসহ বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১০ জন প্রাণ হারিয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় অটোরিকশাকে পণ্যবোঝাই ট্রাক চাপা দিলে হানিফ (৪) নামে এক শিশু প্রাণ হারায়। এ ঘটনায় আহত হয়েছেন নিহত হানিফের বাবা মোরশেদ আলম (৩০) ও মা নাজমা বেগম (২৫), মিলন মিয়া (২৮) এবং রাশেদা বেগম (৩৫)। বরগুনা : পাথরঘাটা উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে অটোরিকশার চাপায় মো. হৃদয় নামে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। বগুড়া : বগুড়ায় বাস-মাইক্রোবাস ও মোটরসাইকেলের ত্রিমুখি সংঘর্ষে গতকাল কালু মিয়া (৩৩) নামে এক যুবক নিহত ও চারজন আহত হয়েছেন। সিরাজগঞ্জ :  সলঙ্গায় বাস-হিউম্যান হলার সংঘর্ষে এক নারী যাত্রী নিহত হয়েছেন। বাগেরহাট : রামপাল উপজেলার বেলাই ব্রিজ এলাকায় গতকাল যাত্রীবাহী বাসের চাপায় মোটরবাইক আরোহী সঞ্জয় কুমার সাহা (৪৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। চাঁপাইনবাবগঞ্জ : সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মোল্লান গ্রামে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে উঁচু সড়ক থেকে নিচে উল্টে পড়লে এর চালক রবিউল ইসলাম (২৫) নিহত হয়েছে। কক্সবাজার : টেকনাফে মোটরসাইকেল ও ম্যাজিক গাড়ির সংঘর্ষে গতকাল দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- গুরা মিয়া (৪৫) ও মোহাম্মদ আয়াছ (২০)।

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় মা নাজমা আক্তার ও তার ছেলে মারুফ হোসেন একসঙ্গে গুরুতর আহত হওয়ার ১০ ঘন্টা পর মারা গেছেন ছেলে মারুফ। উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে শুক্রবার সকালে মারা যান ওই শিক্ষার্থী।

এ ঘটনায় ওই পরিবারের আরো দুই সদস্যসহ আহত হয়েছেন ৩ জন। এর আগে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে রামগতি-লক্ষ্মীপুর সড়কের মিয়ার বেড়ী নামক স্থানে সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনার শিকার হন তারা।


আপনার মন্তব্য