শনিবার, ২০ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

মানিকগঞ্জে ধর্ষকের বিচার চাইলেন এলাকাবাসী

মানিকগঞ্জ প্রতিনিধি

ধর্ষণকারী উজ্জলকে গ্রেফতার ও শাস্তির দাবীতে মানিকগঞ্জের ঘিওর উপজেলায় মানববন্ধন পালন করেছে এলাকাবাসী। গতকাল দুপুরে ঘিওর উপজেলার হেলাচিয়া মাজেদা চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে নির্যাতিতার পরিবারের সদস্যসহ  এলাকার বিভিন্ন শ্রেণীপেশার  নারী-পুরুষ অংশ গ্রহণ করেন।

এ সময় বক্তারা  ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ঘিওর উপজেলার ফার্নিচার ব্যবসায়ী মোহাম্মদ আলী উজ্জলসহ মামলার আসামীর গ্রেফতার করে তার শাস্তি দাবি করেন। উল্লেখ্য, মোহাম্মদ আলী উজ্জল এক গৃহবধূকে চার বছর ধরে বিভিন্ন সময় ধর্ষণ করে আসছে ও ধর্ষনের ভিডিও মোবাইলে ধারণ করে। ওই ভিডিও  ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ধর্ষণের পাশাপশি গৃহবধুর কাছ থেকে ৮ লাখ ২৫ হাজার টাকা হাতিয়ে নেন। গত মঙ্গলবার নির্যাতিতার স্কুলপড়ুয়া মেয়ের সাথে শারীরিক সম্পর্কের কথা বলেন উজ্জল। মেয়ের সাথে শারীরিক সম্পর্ক করে না দিলে মায়ের ধর্ষণের ভিডিও চিত্র তার স্বামীকে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়।

মেয়ের ইজ্জত  এবং জীবন বাঁচাতে ওই দিন রাতে মানিকগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন নির্যাতিতা ওই নারী। এর পর থেকে মামলার আসামীরা পলাতক রয়েছে। গতকাল পর্যন্ত গ্রেফতার হয়নি কেউ। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান  বলেন আসামিদের গ্রেপ্তারের চেষ্টা  চলছে।

সর্বশেষ খবর