Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ১ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৩১ মে, ২০১৯ ২৩:৪৭

এক পলক

এক পলক

ড্রেজারের পাইপ ভেঙে শ্রমিকের মৃত্যু

পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে গতকাল বালু উত্তোলনের ড্রেজার মেশিনের লোহার পাইপ ভেঙে সাইফুল ইসলাম (২৩) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। সাইফুল পটুয়াখালীর চরজোনকাঠি গ্রামের শহীদ মৃধার ছেলে।

-পাবনা প্রতিনিধি

স্বেচ্ছাসেবকলীগ নেতাকে হত্যার চেষ্টা

লক্ষ্মীপুরে দিদার হোসেন বাবলু নামের এক স্বেচ্ছাসেবকলীগ নেতাকে অস্ত্র ঠেকিয়ে অপহরণের পর হত্যার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। অপহরণের আড়াই ঘন্টা পর রাত সাড়ে ১২ টার দিকে নোয়াখালীর একটি ইটভাটা থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। ঘটনার শিকার বাবলুকে পুলিশি পাহারায়  লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। -লক্ষ্মীপুর প্রতিনিধি

চালককে ছুরিকাঘাত রিকশা ছিনতাই

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় কায়সার মিয়া (১৯) নামের এক চালককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ব্যাটারিচালিত রিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুবৃর্ত্তরা। বৃহস্পতিবার রাত ৯টার দিকে জেলা শহরে কুমিল্লা-সিলেট মহাসড়কের দাতিয়ারা এলাকায় এই ঘটনা ঘটে। আহত কায়সার ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের মুমতাজ মিয়ার ছেলে। সে ব্রাহ্মণবাড়িয়া শহরের দক্ষিণ পৈরতলা বসবাস করে রিকশা চালিয়ে জীবনযাপন করেন।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

দুই পুত্রসহ পিতা গ্রেফতার

বগুড়ার সোনাতলা উপজেলায় ভিজিডির ৬৫বস্তা চাল জব্দসহ দুই পুত্রসহ পিতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ভিজিডির চাল মজুদ করে রেখে বিক্রির অভিযোগে পুলিশ মামলা দায়ের করে পিতা ও দুই পুত্রকে জেল হাজতে পাঠায়। তারা হলো- আবুল কাশেম মোল্লা ওরফে মুন্নু মিয়া (৫৫) তার দ্ইু পুত্র মজনু মিয়া (২৭) ও আতোয়ার রহমান (২৫)।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ঈদ বস্ত্র বিতরণ

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. রফিকুল ইসলাম তুষার তিনটি ওয়ার্ডের গরিব ও দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেছেন।  এ সময় উপস্থিত ছিলেন- আব্দুল মান্নান, আহমদ হোসেন, সাব্বির সিকদার, জাহাঙ্গীর আলমসহ অন্য নেতাকর্মীরা।

-কালিয়াকৈর প্রতিনিধি

 


আপনার মন্তব্য