শিরোনাম
প্রকাশ : শনিবার, ৮ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ জুন, ২০১৯ ২৩:৩৮

এক পলক

দুই কিশোরকে কুপিয়ে জখম

বরগুনার আমতলী উপজেলার গোজখালী গ্রামের দুই ভাই শিহাব উদ্দিন সজিব ও মেহেদীকে সন্ত্রাসীরা কুপিয়ে ও লোহার বড় দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে। আহত দুই কিশোরকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বুধবার রাতে।

-আমতলী প্রতিনিধি

মহর আলী হত্যার প্রতিবাদে বিক্ষোভ

ফার্নিচার ব্যবসায়ী মহর আলী হত্যাকান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। মঙ্গলবার সকালে পৌর এলাকার বেড়াবুচনা বউ বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। উল্লেখ্য, নিহত মহর আলী বেড়াবুচনা বউ বাজারে ফাহিম ফার্নিচার নামে একটি দোকানে চালাতেন। রবিবার বিকালে মহর আলী নিখোঁজ হন। সোমবার সকালে কাজিপুর মহিলার মাদ্রাসার পাশে তার খ-িত লাশ পাওয়া যায়।

-টাঙ্গাইল প্রতিনিধি

কৃষি অফিস পানিবন্দী

গত কয়েকদিন ধরে পানিবন্দি হয়ে আছে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদরের গুরুত্বপূর্ণ দুটি অফিস। একটি হচ্ছে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল। আরেকটি উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তার কার্যালয়। সম্প্রতি সামান্য বৃষ্টিতেই ওই দুই অফিসের সামনে পানি লেগে যায়।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রতিবাদ সমাবেশ

গাছা থানা এলাকার যুবলীগ নেতা রাশেদুজ্জামান জুয়েল মন্ডলের বিরুদ্ধে দায়ের করা মামলা ‘মিথ্যা’ দাবি করে তা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবিতে বৃহস্পতিবার টঙ্গীর নোয়াগাঁও এলাকায় এলাকাবাসীর উদ্যোগে প্রতিবাদ সমাবেশে হয়েছে।

এতে বক্তৃতা করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ও গাজীপুর-২ আসনের এমপি জাহিদ আহসান রাসেল, হাজী আ. রশিদ মিয়া, কাউন্সিলর আলমগীর হোসেন, মনিরুজ্জামান মনির, মহিলা কাউন্সিলর পুষ্প আক্তার মায়া, মশিউর রহমান মশি, বিল্লাল মোল্লা, কাজী মঞ্জ প্রমুখ। উল্লেখ্য, গত ২৭ মে জুয়েল গ্রেফতার হন

-টঙ্গী প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর