Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ১২ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ জুন, ২০১৯ ২৩:০১

এক পলক

এক পলক

গাছ চাপায় পথচারী নিহত

হাকিমপুর উপজেলায় গাছ চাপায় শহিদুল ইসলাম (৪৫) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার খট্টামাধবপাড়া ইউনিয়নের নন্দিপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শহিদুল একই এলাকার সৈয়দ আলীর ছেলে। -দিনাজপুর প্রতিনিধি

ধান কাটা নিয়ে সংঘর্ষ

নেত্রকোনার কেন্দুয়ায় বোরো ধান কেটে না দেওয়াকে কেন্দ্র সংঘর্ষে ৩০ আহত হয়েছেন। গুরুতর আহত ১৭ জনকে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। কেন্দুয়া উপজেলার দুর্গাপুর মোড় নামক স্থানে গতকাল এ সংঘর্ষ হয়।

-নেত্রকোনা প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু

ঝালকাঠির রাজাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আলতাফ হোসেন (৫২) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত আলতাব ওই গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। নারায়ণয়গঞ্জের আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের সীতারাম কান্দী গ্রামে গতকাল ফ্রিজে সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফৌজিয়া (৫০) নামে নারীর মৃত্যু হয়েছে।

-প্রতিদিন ডেস্ক

বিশেষ অভিযানে গ্রেফতার ৮৮

রাজশাহী জেলা ও নগর পুলিশ অভিযান চালিয়ে ৮৮ জনকে গ্রেফতার করেছে। এ সময় গ্রেফতারদের কাছ থেকে জব্দ করা হয়েছে মাদকদ্রব্য। জেলা পুলিশ জানায়, মাদকবিরোধী অভিযানে ৩৯ জনকে গ্রেফতার করেছেন তারা। নগর পুলিশ জানায়, তাদের অভিযানে গ্রেফতার হয়েছেন ৪৯ জন।

-নিজস্ব প্রতিবেদক, রাজশাহী


আপনার মন্তব্য