Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:০৮

চাচাতো ভাইকে ফাঁসাতে পাহারাদারকে খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

চাচাতো ভাইকে ফাঁসাতে পাহারাদারকে খুন

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে চাচাতো ভাইকে ফাঁসাতে গিয়ে রুবেল মিয়া (২০) এক পাহারাদারকে খুনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। গত মঙ্গলবার সকালে ফান্দাউক ইউনিয়নের রসুলপুর রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়ায় শরীফা বেগম (২৪) নামে এক শিক্ষার্থীকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। শরীফা নবীনগর উপজেলার বিদ্যাকূট গ্রামের মজিবুর রহমানের মেয়ে। সদর থানা পুলিশ জানায়, ওই ছাত্রীর ব্যবহৃত মোবাইলটি পাওয়া যায়নি। রুমে সিগারেট পাওয়া গেছে। লাশের পা ফ্লোরে লাগানো ছিল।

রাজশাহী : নিখোঁজের তিন দিন পর আন্তর্জাতিক চোরাচালান সিন্ডিকেটের সদস্য ও রাজশাহীর বাঘা সীমান্তের মাদক ব্যবসায়ী কালাম মোল্লার লাশ পাওয়া গেছে ভারতের গঙ্গা নদীতে। মঙ্গলবার সকালে জলঙ্গী থানা এলাকার টুলটুলিপাড়া গঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করেন স্বজনরা। কালাম বাঘা সীমান্ত এলাকার হেলালপুর গ্রামের আকছেদ মোল্লার ছেলে। তার নামে বিভিন্ন থানায় ২০টির বেশি মামলা আছে।

সখীপুর : টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুৎস্পৃষ্টে ভাবী মারা যাওয়াকে কেন্দ্র করে ভাইয়ের হামলায় দেবর জাবেদ আলী (২৫) খুন হয়েছেন। এ সময় জাবেদের বাবা জয়নাল গুরুতর আহত হন। মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় দেবর জাবেদের মৃত্যু হয়।

টেকনাফ : কক্সবাজারের টেকনাফের মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন আলো সি-রিসোর্ট নামে একটি কটেজ থেকে আরিফুল ইসলাম মাসুদ (৪৫) নামে এক ব্যক্তির মৃতদেহ গতকাল উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি পিরোজপুর জেলায়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর