Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:১১

এক পলক

এক পলক

শীতলক্ষ্যায় নৌকাডুবি

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে এবার অর্ধশত ছাত্রী নিয়ে ডুবে যায় যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকা। গতকাল দুপুরে বন্দরের লক্ষ্মীনারায়ণ খেয়াঘাট সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে নৌকা ডুবির এ ঘটনা ঘটে।

 তবে এ ঘটনায় কোনো নিখোঁজ বা হতাহতের খবর পাওয়া যায়নি। ছাত্রীরা সাঁতরে তীরে পৌঁছতে সক্ষম হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

- সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নৌযান শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা নৌকা করে ইট এনে বিক্রি করতেন। ভাটিপাড়া গ্রামে গতকাল ইট বিক্রি করতে যাওয়ার পথে পূর্বপাড়া খালে বৈদ্যুতের নিচু লাইনে নৌকার বৈঠা লেগে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। নিহতরা হলেন- মামুন মিয়া ও হাবিবুল্লাহ।

-সুনামগঞ্জ প্রতিনিধি

তাঁতীলীগের কমিটি গঠন

নারায়ণগঞ্জ তাঁতীলীগের কমিটি গঠন করা হয়েছে। জসিম উদ্দিন আহমেদ চৌধুরীকে সভাপতি ও মো. আলী আক্তার হিমেল মাদানীকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। ১০ সেপ্টেম্বর তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ কামরুল ইসলাম বিটু ও সাধারণ সম্পাদক তুষার আহম্মেদ টুকু কমিটির অনুমোদন দেন। এছাড়াও কমিটিতে পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজীসহ ৮ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয় বলে জানা গেছে।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর