শিরোনাম
প্রকাশ : সোমবার, ৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৬ অক্টোবর, ২০১৯ ২৩:৫০

এক পলক

এক পলক

নদী রক্ষার দাবি

বিশ্ব নৌ-দিবস উপলক্ষে নেত্রকোনায় হারিয়ে যাওয়া ছোট-বড় ৫৭টি নদী বাঁচাতে নদীর নাম সংবলিত প্লে-কার্ডে নদীর নাম লিখে ব্যতিক্রমী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল জেলা প্রেস ক্লাব সড়কে এই কর্মসূচির আয়োজন করে।

ঘণ্টাব্যাপী কর্মসূচি চলাকালে বক্তৃতা করেন নজরুল ইসলাম খান, শ্যামলেন্দু পাল, আবদুল্লাহ, আলপনা বেগম,  ওহিদুর রহমান, আবদুল হামিদ, শংকর ম্রং, লাবনী আক্তার প্রমুখ।

-নেত্রকোনা প্রতিনিধি

কমিটি গঠনের নির্দেশ

কিশোরগঞ্জের ৬ উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটিকে দেড় মাসের মধ্যে সম্মেলন করার নির্দেশ দেওয়া হয়েছে। গত ২ অক্টোবর জেলা কমিটির সভাপতি শফিকুল গণি ঢালী লিমন ও সাধারণ সম্পাদক আশরাফ আলী স্বাক্ষরিত এক চিঠিতে এই কথা জানানো হয়।

সম্মেলন করার তাগিদ দেওয়া উপজেলাগুলো হলো- কিশোরগঞ্জ সদর, ভৈরব, পাকুন্দিয়া, কটিয়াদী, ইটনা ও বাজিতপুর। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানান, নির্দেশিত সময়ের মধ্যে সম্মেলন করতে ব্যর্থ হলে কেন্দ্রীয় কমিটি এবং স্থানীয় নেতাদের সঙ্গে কথা বলে আহ্বায়ক কমিটি গঠন করা হবে। -কিশোরগঞ্জ প্রতিনিধি

যুবকের লাশ উদ্ধার

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার পাঁচগাঁও এলাকায় নদীতে শনিবার রাতে ট্রলারডুবিতে নিখোঁজ গরু ব্যবসায়ী মোশাররফ হোসেনের (৩৫) লাশ উদ্ধার করেছে দমকল বাহিনী। পাঁচগাঁও বাজারের গাড়ি ঘাট এলাকা থেকে গতকাল লাশ উদ্ধার করা হয়। মোশাররফ রংছাতীর তেরতোপা গ্রামের আবদুল আজিজের ছেলে।

-নেত্রকোনা প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর