মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

বড় ভাইকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

রংপুর প্রতিনিধি

ছেলেকে শাসন করায় ক্ষুব্ধ হয়ে বড় ভাইকে হাতুড়ি দিয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করেছেন জামিল মিয়া নামে এক ব্যক্তি। রবিবার রাতে রংপুর মহানগরের দেওডোবা এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যায় অসুস্থ বাবা ইয়াসিন আলীকে দেখতে ছোট ভাই জামিলের বাড়িতে যান দিনমজুর শামীম মিয়া। সেখানে জামিলের ছেলে আতিকুর রহমানের সঙ্গে খাবার নিয়ে কথা কাটাকাটি হয়। এ সময় শামীম ভাতিজাকে শাসন করলে ক্ষুব্ধ হয়ে জামিল ও তার ছেলে হাতুড়ি দিয়ে বেধড়ক পেটাতে থাকেন। পরে অবস্থা বেগতিক হলে হাসপাতালে নেওয়ার পথে শামীমের মৃত্যু হয়। তবে শামীমকে হাসপাতালে নেওয়ার সময় বাড়ি থেকে সটকে পড়েন জামিল মিয়া।

এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ্ কাওছার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জামিলের স্ত্রী আনোয়ারা বেগম ও ছেলে আতিকুর রহমানকে আটক করেছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত হাতুড়িটি জব্দ করেছে পুলিশ। জামিলকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক বিরোধ ও তুচ্ছ ঘটনার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলেও জানান তিনি।

সর্বশেষ খবর