সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

অবিস্ফোরিত মর্টার শেল উদ্ধার

কুমিল্লার বুড়িচং উপজেলার মণিপুর গ্রামের একটি পুকুর থেকে পরিত্যক্ত অবস্থায় একটি পুরাতন অবিস্ফোরিত মর্টার শেল উদ্ধার করেছে পুলিশ। গতকাল পুকুরে গোসল করার সময় শিশুরা এটা দেখে। দেবপুর ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. সাজ্জাদ হোসেন জানান, এটা একটি অবিস্ফোরিত মর্টার শেল। মুক্তিযুদ্ধের সময় ব্যবহার হতে পারে। তিনি আরও বলেন, ময়নামতি সেনানিবাসের বিস্ফোরক ইউনিটে খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

-কুমিল্লা প্রতিনিধি

বিজ্ঞান মেলা

লালমাইয়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে তিন দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল সকালে উপজেলার হরিশ্চর ইউনিয়ন হাইস্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে  উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক বিকম এ মেলার উদ্বোধন করেন। উপজেলা নির্বাহী কেএম ইয়াসির আরাফাতের সভাপতিত্বে  অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অর্থমন্ত্রীর একান্ত সহকারী সচিব ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কে এম সিংহ রতন, প্রধান শিক্ষক মো. ইলিয়াস কাঞ্চন, ইউপি চেয়ারম্যান আবুল বাসার প্রমুখ।

-লালমাই প্রতিনিধি

পরীক্ষার্থীদের সংবর্ধনা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পানি উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক মো. আরিফুল হক হাসান। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড কল্যাণ পরিদপ্তরের পরিচালক এবিএম এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রহমত উল্লাহ খান, সমাজসেবক নূর মোহাম্মদ, আলহাজ মো. হানিফ, আলী হোসেন, আব্দুর রহিম মুন্সী প্রমুখ।

- সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর