রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

পুড়ল পান বরজ

বাগমারা উপজেলায় দুর্বৃত্তের দেওয়া আগুনে এক কৃষকের পান বরজ পুড়ে গেছে। উপজেলার কনোপাড়া গ্রামে গতকাল ভোররাতে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত কৃষকের নাম সাইদুল সরদার।

-নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বঙ্গবন্ধুর ম্যুরাল

দিনাজপুরের খানসামায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং খানসামা ডিগ্রি কলেজে চারতলা আইসিটি একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। ম্যুরালের ভিত্তিপ্রস্তর স্থাপন  করেন আবুল হাসান মাহমুদ  আলী এমপি।

 -দিনাজপুর প্রতিনিধি

জবাই করা হরিণ

খুলনার কয়রা উপজেলার দক্ষিণ বেদকাশি আংটিহারা গ্রাম থেকে গতকাল ভোরে জবাই করা একটি হরিণসহ তিনটি হরিণের চামড়া জব্দ করেছে পুলিশ। এ  ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

-নিজস্ব প্রতিবেদক, খুলনা

বর্ধিত সভা

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের বর্ধিতসভা হয়েছে। গতকাল উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা হয়। রফিকুল হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন শাহজাহান মজুমদার, আলী হোসেন চৌধুরী, সাদেক হোসেন ভূঁইয়া, অধ্যক্ষ আবু ইউসুফ, এম এ করিম মজুমদার, এ কে এম মনিরুজ্জামান প্রমুখ।

-লাকসাম প্রতিনিধি

মানববন্ধন

চাঁদপুর জেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক ও ফরিদগঞ্জ বালিথুবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম হারুন-অর-রশিদ এর ওপর দুর্বৃত্তদের হামলা ও হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল শহরের কালিবাড়ী শপথ চত্বরে এই মানববন্ধন হয়।

-চাঁদপুর প্রতিনিধি

নকশি পণ্যের হাট

জামালপুরে সাপ্তাহিক নকশি পণ্যের হাট উদ্বোধন করা হয়েছে। প্রতি শনিবার জামালপুর পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণে এই হাট বসবে। গতকাল জামালপুর পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এর উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

-জামালপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর