শনিবার, ২৪ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
নবীনগরে যুবদলের সভা

পুলিশের লাঠিচার্জ আহত ১০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নবীনগরে গতকাল যুবদলের সাংগঠনিক সভায় কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় কেন্দ্রীয় যুবদলের নেতাসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। পুলিশের ব্যাপক মারধরে সাংগঠনিক সভা ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় উত্তেজিত যুবদল কর্মীরা পুলিশের একটি গাড়ি ভাঙচুর করে।

জানা গেছে, উপজেলা যুবদলের সাংগঠনিক কর্মকা কে চাঙ্গা করার লক্ষ্যে উপজেলা যুবদলের আহ্বায়ক মফিজুর রহমান মুকুলের নেতৃত্বাধীন একটি গ্রুপ বিএনপির দলীয় কার্যালয়ে এবং উপজেলা যুবদলের ১ নম্বর যুগ্ম আহ্বায়ক আশ্রাফ হোসেন রাজুর নেতৃত্বাধীন অপর গ্রুপটি নবীনগর মহিলা কলেজে পৃথক দুটি সাংগঠনিক সভা আহ্বান করে।গত বৃহস্পতিবার রাতে যুবদলের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে স্থানীয় ডাকবাংলোতে পুলিশি বাধায় আজকের সভা করা নিয়ে নেতা-কর্মীদের মাঝে উত্তেজনা দেখা দেয়।

নেতা-কর্মীরা জানান, পুলিশের বাধার পর যুবদলের দ্বিধাবিভক্ত নেতা-কর্মীরা দিনভর ঘরোয়া বৈঠক শেষে বিকালে পৌর এলাকার আলীয়াবাদ গ্রামে সাবেক বিএনপি  নেতা মরহুম মদন মিয়া মেম্বারের বাড়িতে দুই গ্রুপ একত্রিত হয়ে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে অবশেষে সাংগঠনিক সভায় মিলিত হন। নবীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) রুহুল আমীন বলেন, সভা করার কোনো অনুমতি না থাকার পরও এই করোনাকালে যুবদলের নেতারা বিকালে একটি বাড়িতে সাংগঠনিক সভা করায় পুলিশ বাধা দিয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মকবুল হোসেন বলেন, পুলিশের গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। কাউকেই রেহাই দেওয়া হবে না।

সর্বশেষ খবর