শিরোনাম
প্রকাশ : সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৭ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:০২

ষড়যন্ত্রকারীরা করোনার ভ্যাকসিন নিয়েও গুজব ছড়ানোর চেষ্টা করছে

----- মির্জা আজম এমপি

জামালপুর প্রতিনিধি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, করোনাভাইরাস সংক্রমণের আতঙ্কে সবাই যখন ঘরবন্দী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তখন সাহস নিয়ে কাজ করে গেছেন জনগণের জন্য। দেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষা ও করোনাভাইরাসের ভয়াবহতা থেকে রক্ষার জন্য প্রধানমন্ত্রী এখন সম্পূর্ণ বিনামূল্যে ভ্যাকসিন প্রদান শুরু করেছেন। কিন্তু ষড়যন্ত্রকারীরা করোনার ভ্যাকসিন নিয়েও নানা প্রকার গুজব ছড়ানোর চেষ্টা করছে। গতকাল সকালে জামালপুরে করোনাভাইরাসের টিকাদান কর্মসূচির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জামালপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার দেলোয়ার হোসেন প্রমুখ। মির্জা আজম বলেন, এই ভ্যাকসিন সম্পূর্ণ নিরাপদ।

 তিনি কোনো প্রকার গুজবে কান না দিয়ে সবাইকে ভ্যাকসিন গ্রহণের আহ্বান জানান। জামালপুরে প্রথম করোনার ভ্যাকসিন নেন সিনিয়র স্টাফ নার্স বৃষ্টি নাগ। পরে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, ডেপুটি সিভিল সার্জন ডা. শফিকুজ্জামান, বীর মুক্তিযোদ্ধারা এক এক করে টিকা গ্রহণ করেন।