শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৩ এপ্রিল, ২০২১ ২৩:২৬

সংক্ষিপ্ত

কিশোর গ্যাংয়ের তান্ডব

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায় বাধা দেওয়াকে কেন্দ্র করে  কিশোর গ্যাংয়ের হামলায় চারজন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। আটককৃতরা হলো, তোফাজ্জল হোসেন, সায়েম ও মানিক। বৃহস্পতিবার রাতে দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন দেলোয়ার হোসেন দোলন, রিপন, আল-আমীন ও আরিফ।

পুলিশ জানায়, মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে রাত ৮টার দিকে কিশোর গ্যাং লিডার রাইসুল ইসলাম সীমান্তের নেতৃত্বে টেনশন গ্রুপের একটি দল দক্ষিণপাড়া এলাকায় গিয়ে অপর গ্রুপের ওপর হামলা চালায়। এতে চারজন আহত হয়েছেন। পুলিশ তিনজনকে আটক করেছে।    

-সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি  

 

চোরাই গজারি কাঠ জব্দ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চর সৈয়দপুর এলাকা থেকে গতকাল অবৈধ গজারি কাঠভর্তি একটি ট্রাক জব্দ করেছে বন কর্মকর্তারা। জব্দকৃত কাঠের মূল্য প্রায় লক্ষাধিক টাকা। সোনারগাঁয়ে ফরেস্ট চেক স্টেশন কর্মকতা জসিম উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে চর সৈয়দপুর চেকপোস্টে অভিযান চালিয়ে ঢাকা মেট্রো-ট-১৫-২৭৯১ ট্রাকসহ গজারি কাঠ জব্দ করা হয়। এ সময় চালক পালিয়ে যায়। মামলা দায়ের করা হয়েছে।

-সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

 

শতাধিক ককটেল বিস্ফোরণ

মুন্সীগঞ্জের চরাঞ্চলে আধিপত্য বিস্তারেকে কেন্দ্র করে সংঘর্ষ, শতাধিক ককটেল বিস্ফোরণ ও বসতবাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের ছোট মোল্লাকান্দি ও খাসকান্দি গ্রামে গতকাল বিকালে কয়েক দফায় এ সংঘর্ষ হয়। পরিস্থিতি মোকাবিলায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছালেও পরিস্থিতি নিয়ন্ত্রণে হিমশিম খেতে হচ্ছে তাদের। পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খাসকান্দির সামসুদ্দিন গ্রুপ ও ছোট মোল্লাকান্দির নজির হালদার গ্রুপের লোকজন বিকালে সংঘর্ষে লিপ্ত হয়।   

-মুন্সীগঞ্জ প্রতিনিধি

 

মানববন্ধনে সন্ত্রাসী হামলা

ফেনীর সোনাগাজী দক্ষিণ-পূর্ব চরচান্দিয়া গ্রামে অনৈতিক কাজের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। সোনাগাজীর পৌর এলাকার জিরো পয়েন্টে এ ঘটনা ঘটে। হামলায় নারীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। স্থানীয়রা জানায়, দক্ষিণ-পূর্ব চরচান্দিয়া গ্রামের এক পরিবারের চারজন নারী সদস্য দীর্ঘদিন ধরে এলাকায় অনৈতিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এলাকাবাসী তাদের বাধা দিলে তারা উল্টো মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছেন। তাদের অনৈতিক কাজ ও হয়রানি থেকে রক্ষা পেতে গ্রামের পাঁচ শতাধিক নারী-পুরুষ গত বৃহস্পতিবার মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। এ সময় বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে গ্রামবাসীর ওপর অতর্কিত হামলা চালায়। প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।   

-ফেনী প্রতিনিধি

 

সাভারে শিশু ধর্ষণ

ঢাকার সাভারে ছয় বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় সমর রোজারিও (৫৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। এর আগে গত চারদিনে সাভার ও আশুলিয়ায় চারজন ধর্ষণের শিকার হয়েছেন। পুলিশ জানায়, সাভারের ধরেন্ডা এলাকার ওই শিশুকে গত ১৫ এপ্রিল রাতে ধর্ষণ করে সমর রোজারিও। এ ঘটনায় তার বাবা গতকাল সাভার মডেল থানায় মামলা করেন। রাতেই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশ ধর্ষণের শিকার ওই শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলে পাঠিয়েছে। অন্যদিকে, সাভারের কাতলাপুর এলাকায় দশ বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগে আরিফুল ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী ওই শিশু সাভার মডেল থানায় মামলা করেন।

-সাভার (ঢাকা) প্রতিনিধি

এই বিভাগের আরও খবর