মঙ্গলবার, ৪ মে, ২০২১ ০০:০০ টা

জেলা পরিষদ সদস্যের ওপর হামলা

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য মামুন অর রশিদ ও তার ছোট ভাই আলিম হোসেনের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। গুরুতর আহত মামুনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রবিবার রাতে সদর উপজেলার দরবেশপুর এলাকায় এ ঘটনা ঘটে। মামুন অর রশিদ মামুনের ছোট ভাই এনামুল জানান, ওই দিন রাতে ভাই মামুনের সঙ্গে ব্যক্তিগত গাড়িতে করে বাড়ি ফিরছিলেন। পথে দরবেশপুর কালভার্টের কাছে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাদের ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

তাদের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করা হয়েছে বলে চিকিৎসকরা জানান। তবে মামুনের বিরুদ্ধেও সন্ত্রাসী কর্মকান্ডের নানা অভিযোগ রয়েছে।

অবৈধ অস্ত্র, ধর্ষণসহ তার বিরুদ্ধে ছয়টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে। স্থানীয় বক্কর গ্রুপের সঙ্গে তার বিরোধ রয়েছে। এর জের ধরে এ হামলার ঘটনা বলে স্থানীয়রা জানান। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর