শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৫ জুন, ২০২১ ০৩:৪৩

কিশোরগঞ্জে পৃথক সংঘর্ষে দুজন নিহত, আহত ১৩

জামালপুরে দুই লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

কিশোরগঞ্জে পৃথক সংঘর্ষে দুজন নিহত, আহত ১৩
Google News

কিশোরগঞ্জে গতকাল পৃথক সংঘর্ষে দুজন নিহত ও অন্তত ১৩ জন আহত হয়েছেন। অপরদিকে, জামালপুরে গার্মেন্ট কর্মীসহ দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর-

কিশোরগঞ্জ : জমি নিয়ে বিরোধের জেরে গতকাল সকালে ভৈরব উপজেলার মানিকদি পুরানগাঁও গ্রামের কালা মিয়ার সঙ্গে মজনু পক্ষের লোকজনের সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ১০ জন আহত হন। আহতদের মধ্যে বাবুকে (১৯) একটি বেসরকারি মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বাবুর পক্ষের লোকজন প্রতিপক্ষের অন্তত ১৫টি বাড়ি ভাঙচুর করে। অপরদিকে, ১৩ মে বাজিতপুর পৌর কাউন্সিলর আবদুর রহিম রিপনের সঙ্গে ছেনু মিয়ার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রিপনের লোকজন ছেনুর মাথায় লাঠি দিয়ে আঘাত করে। পরে তাকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে গতকাল ভোরে তিনি মারা যান। তার মৃত্যুর খবরে কাউন্সিলর রিপন ও ছেনু মিয়ার লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে তিনজন আহত হন।

জামালপুর : সরিষাবাড়ী উপজেলার স্থল পশ্চিমপাড়া গ্রামের গার্মেন্ট কর্মী পারভেজ মিয়া সুমনের (২৭) লাশ গতকাল বাড়ির পাশে একটি ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে, সদর উপজেলার তিতপল্লা দক্ষিণপাড়া গ্রামের আবদুর রশিদের (৭৫) লাশ বাড়ির পাশের একটি ডোবা থেকে উদ্ধার করা হয়।