শিরোনাম
মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

কুমিল্লায় ২৭ চাঁদাবাজ গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার বিভিন্ন উপজেলা থেকে পরিবহন থেকে চাঁদাবাজির অভিযোগে ২৭ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। জেলার কোতোয়ালি, বুড়িচং, বরুড়া, দেবিদ্বার, লাকসাম, মুরাদনগর, বি-পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের ৩২৫টি রসিদ ও নগদ ৮৫ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

 আসামিরা হলেন- ব্রাহ্মণপাড়া এলাকার তোফাজ্জল হোসেন, কাজি আল মামুন, টিপু সুলতান, আসাদুল, দেবিদ্বার উপজেলার মবিন, মফিজুল ইসলাম, ইব্রাহিম খলিল, আরমান, ইব্রাহিম হোসেন, শহিদুল হোসেন, সাদ্দাম হোসেন, বরুড়া উপজেলার শাহজাহান, সোহেল হোসেন, মহিন উদ্দিন, আবুল কালাম আজাদ, সদর দক্ষিণ উপজেলার  সবুজ, বুড়িচং উপজেলার রাকিব হোসেন, মুমুনুর রশিদ,  ওহিদ মিয়া, রুবেল, জালাল হোসেন, নূর উদ্দিন, শফিকুল ইসলাম রুবেল, জাহিদ, মোস্তফা, শরীফ, ফারুক, মুরাদনগর উপজেলার শাহ আলম (২৬)। র‌্যাব সূত্র জানায়, জেলার বিভিন্ন উপজেলার বিভিন্ন রাস্তায় অটোরিকশা, সিএনজি অটোরিকশা, মিশুক, ট্রাক ও কাভার্ড ভ্যান ইত্যাদি পরিবহনের ড্রাইভার ও হেলপারদের কাছ থেকে টাকা গ্রহণ করে আসছিল একটি চক্র। র‌্যাব-১১ এর কুমিল্লা ক্যাম্পে বিভিন্ন সময়ে বিভিন্ন উপজেলা এবং থানা হতে ভুক্তভোগীরা এ ব্যাপারে মৌখিক এবং লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে রবিবার এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব-১১ এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা অভিযোগের দায় স্বীকার করেছে। ওই বিষয়ে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সর্বশেষ খবর