বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

সেনাপ্রধান শীতবস্ত্র দিলেন দুস্থদের

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় প্রায় ২ হাজার ৫০০ শীতবস্ত্র বিতরণ করেছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। গতকাল দুপুরে শাহজাদপুরের নুকালি বহুপার্শিক উচ্চ বিদ্যালয় মাঠে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। প্রতি বছরের মতো এবারও অসহায় ও গরিব মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন, বাংলাদেশ সেনাবাহিনী জনগণের সেনাবাহিনী। বঙ্গবন্ধুর এই কথা বাস্তবে রূপ দিতে সেনাবাহিনী নিরলসভাবে সমাজসেবামূলক কাজ করে যাচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী সব সময় জনগণের পাশে থেকে কাজ করে যেতে চায়। জনকল্যাণে সেনাবাহিনীর এমন প্রচেষ্টা অব্যাহত থাকবে। 

-সিরাজগঞ্জ প্রতিনিধি

 

ব্যাংকে ডাকাতি, কর্মকর্তা আহত

আড়াইহাজারের দিঘলদীতে গ্রামীণ ব্যাংকের কার্যালয়ে মঙ্গলবার রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ব্যাংকের এক কর্মকর্তাকে কুপিয়ে জখম করেছেন। জানা যায়, রাত দেড়টার দিকে ৭/৮ জন মুখোশ পরিহিত ডাকাতদল গ্রামীণ ব্যাংকের দিঘলদী শাখায় কেচি গেইট ভেঙে প্রবেশ করে। পরে তারা ব্যাংকের কর্মকর্তা-কর্মচরীর হাত-পা বেঁধে টাকা ও মোবাইল নিয়ে নেয়। ডাকাতরা ব্যাংক কর্মকর্তা দীপক চন্দ্রকে কুপিয়ে জখম করে। আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান বলেন, এ ঘটনায় গতকাল সন্ধ্যায় মামলা হয়েছে।   

-আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

 

ডুয়েটে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন

গাজীপুরের ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) গতকাল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। শহীদ আহ্সান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায়  প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।    

-গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর