শনিবার, ৩০ জুলাই, ২০২২ ০০:০০ টা

জেলা কৃষকলীগের নতুন কমিটি

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড় জেলা কৃষক লীগের সভাপতি আজিজার রহমান আজু এবং সম্পাদক মাসুদ করিম সমঝোতার ভিত্তিতে মনোনীত হয়েছেন। গতকাল দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম মিলনায়তনে জেলা কৃষক লীগের ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নাম ঘোষণা করেন কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। এর আগে সকালে সম্মেলনের উদ্বোধনও করেন তিনি। নবনির্বাচিত সভাপতি আজিজার রহমান আজু সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক ও মাসুদ করিম সদস্যসচিব ছিলেন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলপথমন্ত্রী  ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন। কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পঞ্চগড়-১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মজাহারুল হক প্রধান, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি ও রাজশাহী বিভাগের সমন্বয় কমিটির আহ্বায়ক আব্দুল লতিফ তারিনসহ অনেকে।

, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি ও রংপুর বিভাগের সমন্বয় কমিটির আহ্বায়ক শেখ জাহাঙ্গীর আলম, সহসভাপতি আব্দুল মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু প্রমুখ। সম্মেলনে জেলার পাঁচটি উপজেলার কৃষক লীগের নেতা-কর্মীরা অংশ নেন। দুপুরে সম্মেলনের প্রথম অধিবেশন শেষে জেলা কৃষক লীগের আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

দীর্ঘ ৬ বছর পর গতকাল জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হলো। এর আগে ২০১৬ সালের ১৩ ফেব্রুয়ারি সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠাতে নির্দেশ দিয়েছেন।

সর্বশেষ খবর