শনিবার, ২৬ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

বাজুসের মতবিনিময় সভা চাঁদপুর ও রাঙামাটিতে

চাঁদপুর ও রাঙামাটি প্রতিনিধি

চাঁদপুর ও রাঙামাটিতে গতকাল বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) মতবিনিময় সভা হয়েছে। চাঁদপুরের সভায় বাজুসের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা এবং রাঙামাটির সভায় সহ-সভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন প্রধান অতিথি ছিলেন। চাঁদপুর রোটারি ভবনে বিকালে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা শাখার সভাপতি রোটারিয়ান মো. মোস্তফা (ফুল মিয়া)। সাধারণ সম্পাদক মানিক পোদ্দারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাজুসের উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিনের বিজনেস এডিটর রুহুল আমিন রাসেল, সহ-সম্পাদক ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল মেম্বারশিপ ভাইস প্রেসিডেন্ট মাসুদুর রহমান, বাজুসের কার্যনির্বাহী সদস্য ইমরান চৌধুরী।

রাঙামাটির আশিকা কনভেনশন পার্কে সভায় শাখার ভারপ্রাপ্ত সভাপতি মৃদুল ধরের সভাপতিত্বে বাজুসের কার্যনির্বাহী সদস্য পবিত্র চন্দ্র ঘোষ, রিপনুল হাসান, বাজুস চট্টগ্রাম বিভাাগের সদস্য প্রণব সাহা প্রমুখ বক্তব্য রাখেন।

উভয় সভায় বক্তারা বলেন, দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা দেশ ও মানুষের কল্যাণে কাজ করছে। সোনা ব্যবসায়ীদের হয়রানি বন্ধসহ এই ব্যবসার স্বচ্ছতা আনতেই বাজুস গঠন করা হয়েছে। বাজুসের কেন্দ্রীয় সভাপতি সায়েম সোবহান আনভীরের চিন্তা ও দূরদর্শিতা প্রশংসনীয়।

সর্বশেষ খবর